সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৭:০২ অপরাহ্ন

করোনা রোগীদের অক্সিজেন সিলিন্ডার বিতরণ ও ফ্রি চিকিৎসা ক্যাম্প চট্টগ্রাম বিএনপির

পরম বাংলাদেশ ডেস্ক
  • প্রকাশ : শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ২৬ Time View

চট্টগ্রাম: চট্টগ্রাম সিটির বিএনপির উদ্যোগে করোনা রোগীদের বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার বিতরণ ও ফ্রি চিকিৎসা সেবা ক্যাম্প উদ্বোধন করা হয়েছে।

সিটির কাজীর দেউড়ীর নাসিমন ভবন দলীয় কার্যালয়ে শনিবার (১০ জুলাই) সকালে ক্যাম্পের উদ্বোধন করেন চট্টগ্রাম সিটি বিএনপির আহ্বায়ক শাহাদাত হোসেন।

চট্টগ্রাম সিটি বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর, সিনিয়র যুগ্ম আহ্বায়ক এমএ আজিজ, সাবেক উপদেষ্টা জাহিদুল করিম কচি, সদস্য মোহাম্মদ কামরুল ইসলাম, ডাক্তার তমিজ উদ্দিন মানিক, ডাক্তার সারোয়ার আলম, ডাক্তার মেহেদি, ডাক্তার মিনহাজ, যুবদল নেতা এরশাদুল আলাম টিপু, ছাত্রদল নেতা আলাউদ্দিন আলো, মামুন, শহিদুল আলম, শাহরিয়া এ সময় উপস্থিত ছিলেন।

শাহাদাত হোসেন বলেন, ‘করোনাকালীন বিএনপি অতীতেও জনগণের পাশে ছিল, বর্তমানেও আছে এবং ভবিষ্যতেও থাকবে। জনগণের সেবা দেওয়ার জন্য বিএনপি সব সময় যে কোন ত্যাগ স্বীকার করে মানুষের সেবা দিয়ে যাবে, মানুষের পাশে থাকবে। নাসিমন ভবন দলীয় কার্যালয় থেকে বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার বিতরণ ও ফ্রি চিকিৎসা সেবা নিয়মিত দেওয়া হবে। আমাদের হটলাইন নাম্বার থাকব। ০১৯১৯-১০২১৭১ এ নাম্বারে যোগাযোগ করলেই আমাদের ডাক্তারের সেবা দেবেন। কারো অক্সিজেন সিলিন্ডার প্রয়োজন হলে হট লাইন নাম্বারে যোগাযোগ করলে, তাদের ঘরের মধ্যে পৌঁছে দেওয়া হবে।’

তিনি মহান আল্লাহর কাছে এ অবস্থা থেকে উত্তরণের জন্য সাহায্য কামনা করেন।

Share This Post

আরও পড়ুন