সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৭:১৪ অপরাহ্ন

করোনা রোগীদের অক্সিজেন সেবা দিচ্ছে লায়ন্স ও লিও ক্লাব অব এলিগেন্ট গ্রিন সিটি

পরম বাংলাদেশ ডেস্ক
  • প্রকাশ : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ৫৮ Time View

ঢাকা: জরুরি অক্সিজেন সেবা নিয়ে করোনা রোগীদের পাশে দাঁড়িয়েছে ‘লায়ন্স ক্লাব অব এলিগেন্ট গ্রিন সিটি’ ও ‘লিও ক্লাব অব এলিগেন্ট গ্রিন সিটি’।

মঙ্গলবার (১৩ জুলাই) বিকালে রাজধানীর মিরপুরে তিনটি অক্সিজেন সিলিন্ডার ‘লায়ন্স ক্লাব অব এলিগেন্ট গ্রিন সিটি’ ও ‘লিও ক্লাব অব এলিগেন্ট গ্রিন সিটি’র সদস্যদের মাঝে হস্তান্তর করা হয়। সিলিন্ডারগুলো হস্তান্তর করেন সিনিয়র লায়ন ও সদ্য সাবেক লিও ক্লাব চেয়ারম্যান ও খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) ড. খন্দকার মাজহারুল আনোয়ার-এমজেএফ।

এ সময় ভার্চুয়ালি যুক্ত ছিলেন বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের সচিব ড. ফেরদৌস জামান।

লায়ন ড. খন্দকার মাজহারুল আনোয়ার বলেন, ‘রাজধানীর মিরপুর এলাকার করোনা রোগীদের সেবায় বাসায় বাসায় অক্সিজেন সিল্ডিন্ডার পৌঁছে দেয়া হচ্ছে। একজন রোগীর দীর্ঘ সময় অক্সিজেনের প্রয়োজন হলে সিলিন্ডার পুনরায় রিফিল করে সেই রোগীর বাসায় পৌঁছানো হচ্ছে।’ শুধু মিরপুর নয়, রাজধানীর উত্তরা ও মোহাম্মদপুরের বছিলা এলাকায়ও জরুরি অক্সিজেন সেবা চালু রয়েছে বলেও জানান তিনি।

ড. ফেরদৌস জামান বলেন, ‘মাহামারির এ সময়ে এমন কঠিন পরিস্থিতিতে অসহায় করোনা রোগীদের জন্য অক্সিজেনের ব্যবস্থা করা সত্যি মহৎ কাজ। এমন মানবিক কাজে ক্লাব দুইটির সদস্যরা এগিয়ে আসায় তাদের আন্তরিকভাবে ধন্যবাদ।’

অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত ছিলেন সদ্য সাবেক গভর্নর দেওয়ান নাসিরুল হক-পিএমজেএফ, প্রথম ভাইস ডিস্ট্রিক্ট গভর্নর শরীফ আলী খান-এমজেএফ, ডিস্ট্রিক্ট ট্রেজারার মীর কনক-এমজেএফ, লিও অ্যাডভাইজার মুহিব শাহিন-এমজেএফ, লিও চেয়ারপারসন ইমরান উদ্দিন মাহমুদ, সাবেক কনভেনশন চেয়ারপারসন লায়ন হাবিবুর রহমান-এমজেএফ, লিও ক্লাব এলিগেন্ট গ্রিন সিটির প্রেসিডেন্ট মোহাম্মদ মাইনুল হাসান, লিও মো. মাজহারুল ইসলাম মিঠু ও লিও আলাউদ্দিন রিয়াদ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লায়ন্স ক্লাব এলিগেন্ট গ্রিন সিটির প্রেসিডেন্ট এটিএম মুহিবুল্লাহ।

প্রেস বার্তা

Share This Post

আরও পড়ুন