বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৮:২৮ পূর্বাহ্ন

করোনা জয়েও ইমপেরিয়াল হাসপাতালে মারা গেলেন গার্মেন্টস ব্যবসায়ী হুমায়ুন কবির চৌধুরী

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশ : সোমবার, ৩০ নভেম্বর, ২০২০
  • ৩৬৪ Time View

চট্টগ্রাম: করোনা ভাইরাস সংক্রমণ থেকে সেরে উঠার পনেরো দিনের মাথায় চট্টগ্রামের পোশাক শিল্প ব্যবসায়ী হুমায়ুন কবির চৌধুরী মৃত্যুবরণ করেছেন।

ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন।

সোমবার (৩০ নভেম্বর) ভোর সাড়ে চারটার দিকে চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রাম নগরীর ইমপেরিয়াল হাসপাতালে তিনি মারা যান।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬২ বছর।

তিনি বিকেএমইএর সদস্য প্রতিষ্ঠান মেসার্স সনেট টেক্সটাইল ইন্ডাস্ট্রিজ লিমিটেড ও সনেট ফ্যাশন লিমিটেডের চেয়ারম্যান।

তার নামাজে জানাজা সোমবার বাদ যোহর ফটিকছড়ি নাজিরহাট বড় মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হয়।

এদিকে, পরিচ্ছন্ন ইমেজের এ ব্যবসায়ীর মৃত্যুতে চট্টগ্রামের পোশাক শিল্প অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।

তার মৃত্যুতে বিকেএমইএর সহ-সভাপতি গাওহার সিরাজ জামিল, পরিচালক রাজীব দাস সুজয়, মোহাম্মদ হাসান, মির্জা আকবর আলী চৌধুরী ও আহম্মেদ নূর ফয়সাল গভীর শোক প্রকাশ এবং বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

এদিকে, সোমবার (৩০ নভেম্বর) বিকেএমইএ চট্টগ্রাম কার্যালয়ে অনুষ্ঠিত নিট শিল্প প্রতিষ্ঠানে কর্মরত মৃত শ্রমিকের ওয়ারিশদের নিকট মৃত্যুজনিত বীমা দাবির চেক প্রদান অনুষ্ঠানে হুমায়ুন কবির চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ এবং বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

এতে কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর চট্টগ্রামে সদ্য যোগদানকৃত উপ মহাপরিদর্শক আবদুল্লাহ আল সাকিব মুবাররাত, বিকেএমইএর পরিচালক মির্জা মো. আকবর আলী চৌধুরী, আহম্মেদ নূর ফয়সাল, সাবেক পরিচালক শওকত ওসমান, বিকেএমইএর সদস্য মো. নবাব আলী, ফজলে করিম লিটন, বিকেএমইএ‘র সিনিয়র যুগ্ম সচিব মো: আলতাফ উদ্দিন উপস্থিত ছিলেন।

মো: আলতাফ উদ্দিন জানান, পনের দিন আগে উনার করোনা পজিটিভ হয়েছিল। করোনা রিকভারিও করেছেন। কিন্তু ডায়াবেটিসসহ অন্যান্য রোগের কারণে তিনি পুরোপুরি সুস্থ হয়ে উঠতে পারেন নি। তিনি বিকেএমইএর একজন সক্রিয় সদস্য ছিলেন। পরিচ্ছন্ন ও সুনামধন্য বিকেএমইএর এ সম্মানীত সদস্যের মৃত্যুতে সবার মধ্যে শোক বিরাজ করছে।

Share This Post

আরও পড়ুন