শিরোনাম
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ১২:০৯ অপরাহ্ন

করোনা আক্রান্ত নেতাদের আরোগ্য লাভে চট্টগ্রাম নগর বিএনপির দোয়া মাহফিল

পরম বাংলাদেশ ডেস্ক / ১৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৪ এপ্রিল, ২০২১

চট্টগ্রাম: করোনায় আক্রান্ত বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশারফ হোসেন, রফিকুল ইসলাম মিয়া, সেলিমা রহমান, সিনিয়র যুগ্ম মহাসচিব রিজভী আহমেদ ও হাবিবুন্নবী খান সোহেলসহ অসুস্থ নেতাকর্মীদের সুস্থতা কামনায় চট্টগ্রাম মহানগর বিএনপির উদ্যোগে রোববার (৪ এপ্রিল) বাদে জোহর বায়তুশ শরফ জামে মসজিদে কেন্দ্র ঘোষিত দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

দোয়া মাহফিলে মহামারী করোনায় আক্রান্ত বিএনপি নেতাদের সুস্থতা কামনার পাশাপাশি প্রয়াত প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোসহ সারা দেশে মৃত্যুবরণকারী নেতাকর্মীদের রুহের মাগফেরাত কামনা এবং বেগম খালেদা জিয়া ও তারেক রহমান ও অসুস্থ চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য শামসুল আলম, আহমেদুল আলম চৌধুরী রাসেল, কোতোয়ালি থানা বিএনপির সভাপতি মঞ্জুর রহমান চৌধুরী, বাকলিয়া থানা বিএনপির সাধারণ সম্পাদক আফতাবুর রহমান শাহীনের দীর্ঘায়ু, শারীরিক সুস্থতা ও সারা দেশের নেতাকর্মী এবং দেশের মানুষ যারা অসুস্থ অবস্থায় আছেন, তাদের রোগমুক্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

তাছাড়া কারাগারে বন্দি শাহাদাত হোসেন ও মনোয়ারা বেগম মনিসহ গ্রেফতারকৃত নেতাকর্মীদের মুক্তি ও মিথা মামলায় জর্জরিত বিএনপি নেতা মাহবুবের রহমান শামীম, আবুল হাশেম বক্কর ও আবু সুফিয়ানসহ নেতাকর্মীদের জন্যও দোয়া করা হয়।

দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন মাওলানা মোহাম্মদ মুছা।

দোয়া মাহফিলে শরিক হন চট্টগ্রাম মহানগর বিএন‌পির সিনিয়র যুগ্ম আহ্বায়ক এমএ আজিজ, যুগ্ন আহ্বায়ক কাজী বেলাল উদ্দিন, আব্দুল মন্নান, আহ্বায়ক কমিটির সদস্য হারুন জামান, অধ্যাপক নুরুল আলম রাজু, মঞ্জুরুল আলম চৌধুরী মনজু, মোহাম্মদ কামরুল ইসলাম, ডবলমুরিং থানা বিএনপির সভাপতি মোহাম্মদ সেকান্দর, সাধারণ সম্পাদক বাদশা মিয়া, নগর বিএনপিনেতা মো. ইদ্রিস আলী, মোস্তাফিজুর রহমান বুলু, বন্দর থানা বিএনপির সহ সভাপতি মো. সালাউদ্দীন, যুগ্ম সম্পাদক মাহবুবুল আলম বাচ্চু, সাংগঠনিক সম্পাদক হাজী মো. হোসেন, ডবলমুরিং থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক নুর উদ্দিন সোহেল, ২৩ নম্বর ওয়ার্ড বিএনপির আহ্বায়ক হাজী মো. মহসিন, ৩৮ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি মোহাম্মদ আজম, ২৮ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া, নগর যুবদলের সহ সভাপতি মুজিবুর রহমান, নগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক আবদুল জলিল, বিএনপি নেতা হাসান রুবেল, আনোয়ার হোসেন, সুফি মো. ইব্রাহিম, হাজী আবদুর রহিম, ছাত্রদলনেতা শফিউল আলম, মো. পারভেজ প্রমুখ।

প্রেস বার্তা

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ