শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১১:৫২ অপরাহ্ন

করোনায় রেজাউলের উপলব্ধি: আমাদের স্বাস্থ্য সেবার মান ও পরিধি বাড়ানো উচিৎ

পরম বাংলাদেশ
  • প্রকাশ : বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১
  • ১৪৪ Time View

চট্টগ্রাম: চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) নির্বাচন উপলক্ষে বৃহষ্পতিবার (২১ জানুয়ারি) বিকালে নগরীর পূর্ব মাদারবাড়ী ও ফিরিঙ্গী বাজার ওয়ার্ডে গণ সংযোগ করেছেন আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী মো. রেজাউল করিম চৌধুরী।

গণ সংযোগকালে শান্তি, সৌহার্দ্য ও স্বাচ্ছন্দ্যময় দৃষ্টিনন্দন চট্টগ্রাম সিটি গড়ার প্রত্যয় ব্যক্ত করে নৌকা প্রতীকে ভোট চেয়েছেন তিনি।

রেজাউল করিম বলেন, ‘চট্টগ্রামের নাগরিক সেবার মানোন্নয়নে অনেক কিছুই করার রয়েছে। করোনায় আমরা সকলেই বুঝতে পেরেছি, আমাদের স্বাস্থ্য সেবার মান ও পরিধি বাড়ানো উচিৎ। মেয়র নির্বাচিত হয়ে আমি নগরীর ৪১টি ওয়ার্ডের প্রত্যেকটিতে আধুনিক সুবিধা সম্পন্ন বিনামূল্যে স্বাস্থ্য সেবা ও মাতৃসদন গড়ে তুলতে চাই। সামাজিক শৃঙ্খলা ফিরিয়ে আনতে আমাদের কাজ করতে হবে।’

তিনি আরো বলেন, ‘আমাদের সন্তানেরা যাতে বিপথে না যায়, যাতে সুস্বাস্থ্য ও সুস্থ মানসিকতা নিয়ে বিকশিত হতে পারে, তার ব্যবস্থা করতে হবে। এ জন্য আমি নগরীতে পর্যাপ্ত খেলার মাঠ, বিনোদন কেন্দ্র ও সাংস্কৃতিক চর্চার ক্ষেত্র গড়ে তুলতে চাই। নগরীর যে সমস্ত রাস্তা ও গলিতে আলোর স্বল্পতা রয়েছে, সেখানে পর্যাপ্ত আলোকায়নের ব্যবস্থা করতে চাই।’

রেজাউল করিম বলেন, ‘নারী ও যুব সম্প্রদায়কে দক্ষ জনশক্তিতে রূপান্তরিত করতে কর্পোরেশনের পক্ষ থেকে আরো অধিক হারে প্রকল্প নিতে চাই। আউটসোর্সিংয়ে দক্ষতা অর্জনে প্রশিক্ষণের ব্যবস্থা করতে চাই। বন্দর নগরী চট্টগ্রামে তথ্য প্রযুক্তির উন্নয়নে সরকারের সাফল্যের সমস্ত সুবিধা অগ্রাধিকার ভিত্তিতে প্রাপ্তি নিশ্চিত করতে চাই। আবহমান কাল ধরে চট্টগ্রামের মানুষ যে সম্প্রীতির সাথে বসবাস করে আসছে তা আরো সুদৃঢ় করতে চাই।’

ভোটারদের সালাম ও শুভেচ্ছা জানিয়ে তিনি স্বতঃস্ফুর্তভাবে ভোট কেন্দ্রে এসে হাসি মুখে স্বাধীনতা, গণতন্ত্র ও উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দিয়ে স্বপ্নের চট্টগ্রাম গড়তে শেখ হাসিনার কর্মযজ্ঞের অংশীদার হওয়ার আহ্বান জানান।

ফিরিঙ্গীবাজার ওয়ার্ডে গণসংযোগে রেজাউল করিমের সাথে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, শফিক আদনান, প্রচার সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান, কার্য নিবাহী ও নগর বাইশ মহল্লার সভাপতি মো. ইউসুফ সদ্দার, ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি স্বপন কুমার মজুমদার, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বাচ্চু, আওয়ামী লীগ নেতা মো. ফারুক, কাউন্সিলর প্রার্থী মো. সালাউদ্দিন, মহিলা কাউন্সিলর প্রার্থী লুৎফুন্নেসা দোভাষ বেবী।

পূর্ব মাদারবাড়ি ওয়ার্ডে সভাপতি জহির আমহদ চৌধুরী, সাধারণ সম্পাদক সালাউদ্দিন ইবনে আহমদ, কাউন্সিলর পদপ্রার্থী আতাউল্লা চৌধুরী, আলকরণ ওয়ার্ডের ভারপ্রাপ্ত সভাপতি মোতালেব চৌধুরী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. ইছাক, কাউন্সিলর প্রার্থী আবদুস সালাম মাসুম মহিলা কাউন্সিলর প্রার্থী নিলু।

প্রেস নিউজ

Share This Post

আরও পড়ুন