ঢাকাশুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

করোনায় যারা মানুষের পাশে রয়েছে প্রধানমন্ত্রী সব মনিটরিং করছেন

পরম বাংলাদেশ ডেস্ক
মার্চ ২৯, ২০২১ ১:৪১ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম: চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, ‘করোনাভাইরাস সংক্রমণের কারণে উদ্ভূত সংকট মোকাবিলায় সামনে থেকে নেতৃত্ব দিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ জন্য দেশের সব মহলের মানুষের জন্য গ্রহণ করেছেন প্রয়োজনীয় সব উদ্যোগ। সারা দেশে স্বাস্থ্য সেবা নিশ্চিত করার ঐকান্তিক চেষ্টার পাশাপাশি দিন মজুর ও গরিব শ্রেণির মানুষের খাদ্য সহায়তা নিশ্চিত করেছেন। সরকার ও রাষ্ট্রের পক্ষ থেকে প্রয়োজনীয় পদক্ষেপের পাশাপাশি তার দল আওয়ামী লীগকেও জনগণের দোরগোড়ায় নামিয়েছেন তিনি। সরকার, দল ও বিভিন্ন সংগঠনের সমন্বয়ে মানুষকে খাদ্য ও আর্থিক সহায়তা প্রদানের বিষয়টিও তিনি সরাসরি মনিটরিং করছেন। এভাবে দরকারি সব উদ্যোগ নিয়ে করোনা সংকট মোকাবিলায় দেশবাসীর পাশে থেকে সাহস ও উৎসাহ জুগিয়ে যাচ্ছেন বঙ্গবন্ধু কন্যা।’

সোমবার (২৯ মার্চ) দুপুরে নগরীর শিশু একাডেমি মিলনায়তনে বঙ্গবন্ধু সমাজ কল্যাণ পরিষদ আয়োজিত করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পরিষদের সভাপতি রায়হানুল কবির শামীমের সভাপতিত্ব ও বোরহান উদ্দিন এবং রবিউল হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্যানেল মেয়র মো গিয়াস উদ্দিন, কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য রফিউল হায়দার রফি, নগর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক আমিরুল ইসলাম, কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, নগর যুবলীগ নেতা ওয়াহিদুল আলম শিমুল, সেলিম রনি, কেন্দ্রীয় ছাত্রলীগ সাবেক সহসম্পাদক আবদুল্লাহ আল মামুন, জসীম উদ্দিন, মনির চৌধুরী, আবু সায়েম, ফাহাদ আনিছ, সাখাওয়াত হোসেন পিয়ারু বক্তব্য রাখেন।

প্রেস বার্তা

Facebook Comments Box