শুক্রবার, ২০ মে ২০২২, ০৭:১২ অপরাহ্ন

করোনায় কর্মহীন মানুষের পাশে দাঁড়ানোর ডাক শুলকবহরের কাউন্সিলর মোরশেদ আলমের

পরম বাংলাদেশ ডেস্ক
  • প্রকাশ : বুধবার, ২১ এপ্রিল, ২০২১
  • ৬৯ Time View

চট্টগ্রাম: করোনা ভাইরাসের সংক্রমণে দেশের এ ক্রান্তিকালে সমাজের বিত্তশালী মানুষদের যার যার জায়গা থেকে অসহায় ও দুস্হ মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) আট নম্বর শুলকবহর ওয়ার্ডের কাউন্সিলর মো. মোরশেদ আলম।

বুধবার (২১ এপ্রিল) দুপুরে ওয়ার্ডের তুলাতলি এলাকায় সামাজিক সংগঠন বিজয়কেতন কর্তৃক সুবিধাবঞ্চিত শিশুদের জন্য পরিচালিত স্কুল বিজয়কেতন বিদ্যানিকেতন ছাত্র-ছাত্রীদের অভিভাবকের মাঝে খাদ্য সামগ্রী বিরতণকালে তিনি এ আহ্বান জানান।

অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে মোরশেদ আলম আরো বলেন, ‘বিজয়কেতন সংগঠনটি ২০১৫ সাল হতে আর্তমানবতাধর্মী বিভিন্ন কাজ পরিচালনা করে আসছে। করোনা মহামারী আপদকালীন গত বছর হতে এ পর্যন্ত সংগঠনটি জনকল্যাণমুখী নানা ধরনের কর্মকান্ড পরিচালনা করেছে, যা সত্যিই প্রশংসনীয়। পাশাপাশি তারা সমাজের সুবিধাবঞ্চিত শিশুদের জন্য অবৈতনিক ও সব সুবিধাসম্পন্ন একটি স্কুল বিজয়কেতন বিদ্যানিকেতন পরিচালনা করে আসছে। করোনার এ আপদকালী এ স্কুলের অবহেলিত সুবিধা বঞ্চিত এসব শিক্ষার্থীদের অভিভাবকের মাঝে খাদ্য সামগ্রী তুলে দেওয়ায় আমি তাদের প্রতি আন্তরিকভাবে কৃতজ্ঞ। আমি বিশ্বাস করি, এমন কর্মকান্ড সমাজে ইতিবাচক প্রভাব ফেলবে।’

খাদ্য সামগ্রী বিতরণ আগে বিজয়কেতনের সভাপতি নুর নাহার ফুলু সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রিয়া দাশ চায়নার সঞ্চালনায় সংক্ষিপ্ত আলোচনায় উপস্থিত ছিলেন সংগঠনটির উপদেষ্টা ও ইউএসটিসির সহকারী অধ্যাপক এমএ হাশেম, সহ-সভাপতি ফরিদা আক্তার, সহ-সম্পাদক কামরুন্নাহার রেখা, সহ-সাংগঠনিক সম্পাদক আনিকা তাসনিম, দপ্তর সম্পাদক শাহীন আক্তার, ক্রীড়া সম্পাদক তানিয়া আক্তার, সদস্য শিল্পী আক্তার, ইসপা সুলতানা রিপু, এ্যানি আক্তারসহ প্রমুখ।

প্রেস বার্তা

Share This Post

আরও পড়ুন