ঢাকামঙ্গলবার, ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

কমার্শিয়াল ব্যাংক অব সিলনের সহায়তায় ঘাসফুলের ব্যবস্থাপনায় হাটহাজারীতে কম্বল পেল শীতার্ত মানুষ

admin
জানুয়ারি ৭, ২০২৩ ১১:৪৭ অপরাহ্ণ
Link Copied!

হাটহাজারী, চট্টগ্রাম: কোন শ্রেণী পেশার জনগোষ্ঠীকে বাদ দিয়ে বা অবহেলিত রেখে কোন দেশ বা জাতির অগ্রযাত্রা সম্ভব নয়। বিশেষ করে প্রবীণ জনগোষ্ঠীর যথাযথ সম্মান ও বার্ধক্যজনিত যত্ন নেয়াসহ সব সচেতন ও সক্ষম ব্যক্তি, প্রতিষ্ঠান, সমাজ তথা রাষ্ট্রের নৈতিক দায়িত্ব। শীতার্ত দরিদ্র জনগোষ্ঠী ও প্রবীণ ব্যক্তিদের মাঝে কম্বল বিতরণকালে বক্তারা এসব কথা বলেন।

শনিবার (৭ জানুয়ারী) চট্টগ্রাম জেলার হাটহাজারী উপজেলার গুমানমদ্দর্ন ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণ ও মেখল ইউনিয়নস্থ সমৃদ্ধি কর্মসূচি কার্যালয়ে উন্নয়ন সংস্থা ঘাসফুলের ব্যবস্থাপনায় কমার্শিয়াল ব্যাংক অব সিলনের সহায়তায় উভয় ইউনিয়নে ১৫০জন করে মোট ৩০০জন প্রবীণ ও দরিদ্র জনগোষ্ঠীর মাঝে কম্বল বিতরণ করা হয়।

ঘাসফুলের প্রধান নির্বাহী কর্মকর্তা আফতাবুর রহমান জাফরীর সভাপত্বিতে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সংস্থার পরিচালক মো. ফরিদুর রহমান। এতে বিশেষ অতিথি ছিলেন কমার্শিয়াল ব্যাংক অব সিলনের চীফ ম্যানেজার ও হেড অব চিটাগাং অপারেশন মো. মোয়াজ্জেম হোসেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঘাসফুলের অর্থ ও হিসাব বিভাগের উপ-পরিচালক মারুফুল করিম চৌধুরী, কমার্শিয়াল ব্যাংক অব সিলনের ডেপুটি চীফ ম্যানেজার আসেম চৌধুরী, জুবলী রোড শাখার ব্যবস্থাপক মো. ইমরান হোসেন ও ব্যাংক অব সিলনের কর্মকর্তা সৌমিত্র চৌধুরী, তাজুল ইসলাম, ক্ষুদ্র অর্থায়ন ও আর্থিক অন্তর্ভূক্তিকরণ বিভাগের ভারপ্রাপ্ত সহকারী পরিচালক মো. নাছির উদ্দিন, এরিয়া ম্যানেজার মো. নাজিম উদ্দিন, গুমানমর্দ্দন প্রবীণ কমিটির সভাপতি সরওয়ার্দী, সাধারণ সম্পাদক মো. শফিউল আলম, গুমান মর্দ্দন সমৃদ্ধি কর্মসূচীর সমন্বয়কারী মো. আরিফ।

Facebook Comments Box