শিরোনাম
চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয়ে জরুরী রোগী ব্যবস্থাপনার দুই দিনের প্রশিক্ষণ শুরু চা শ্রমিক নেতা বাবুল বিশ্বাসের মৃত্যুতে চা শ্রমিক নেতাদের শোক প্রকাশ বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের উপর ভ্যাট চায় না চট্টগ্রাম সিটি ছাত্রদল বিডার কাছে ব্যবসায় সহজীকরণের উদ্যোগ চায় বিজিএমইএ মিরসরাই বঙ্গবন্ধু শিল্প নগরে বেপজার প্লট পেল বঙ্গ প্লাস্টিকসহ দেশি বিদেশি দশ প্রতিষ্ঠান ভারতীয় ভেরিয়েন্ট দেশে ব্যাপক হারে ছড়িয়ে পড়ার আশঙ্কা দেখা দিয়েছে পশ্চিম বাকলিয়া ওয়ার্ডে উন্নয়ন কাজ পরিদর্শনে কাউন্সিলর শহিদুল আলম টেকনাফে কোস্ট গার্ডের অভিযানে ৮০০ পিস আন্দামান গোল্ড বিয়ার জব্দ প্রধানমন্ত্রীর সহায়তা তহবিলে এক কোটি টাকা অনুদান দিল চট্টগ্রাম চেম্বার প্রাথমিক বিদ্যালয় ও কিন্ডারগার্টেনের ছুটি বাড়ল ৩০ জুন পর্যন্ত
সোমবার, ১৪ জুন ২০২১, ০১:৪১ পূর্বাহ্ন

কক্সবাজারে র‌্যাবের ধাওয়ায় ধরাশাহী তিন মাদক কারবারী

রিপোর্টারের নাম / ১১৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০২০

কক্সবাজার: কক্সবাজার জেলার চকরিয়া থানাধীন হারবাং এলাকা থেকে ২৪ হাজার ৪৫৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ তিন জন মাদক কারবারীকে আটক এবং তিনটি মোটর সাইকেল জব্দ করেছে র‌্যাব-৭।

মঙ্গলবার (১০ নভেম্বর) দুপুর দুইটার দিকে হারবাংস্থ মেসার্স চৌধুরী নূর ফিলিং স্টেশনের সামনে ধাওয়া করে এদের আটক করা হয়।

তারা হলেন- দুই ভাই লোহাগাড়া থানার উত্তর হরিণার মো. আবুল কাশেমের পুত্র মো. বেলাল উদ্দিন (২১) ও মো. হেলাল উদ্দিন (২২) এবং একই থানার চরম্বা ওহিদের পাড়ার মৃত আব্দুল বারীর পুত্র নুরুল আমিন (৩৩)।

জানা যায়, কিছু মাদক ব্যবসায়ী মোটরসাইকেল করে মাদকদ্রব্য নিয়ে কক্সবাজার হতে চট্টগ্রামের দিকে আসার খবর পেয়ে চকরিয়ার হারবাংস্থ চৌধুরী নূর ফিলিং স্টেশনের সামনে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের উপর চেক পোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে র‌্যাব ৭ এর একটি দল।

এ সময় চেক পোস্টের দিকে আসা তিনটি মোটর সাইকেলের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব তাদেরকে থামানোর সংকেত দেয়। কিন্তু চেক পোস্টের সামনে না থামিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাবের দল ধাওয়া করে মোটর সাইকেলের তিন আরোহী আটক করে। এ সময় জেরা করে মোটর সাইকেলের তেলের ট্যাংকির ভিতর বিশেষ কায়দায় রাখা ২৪ হাজার ৪৫৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ তাদেরকে গ্রেফতার করা হয়। একই সাথে মাদক পরিবহনে ব্যবহৃত তিনটি মোটরসাইকেল (চট্ট মেট্রো-ল-১৪-৯১৬৩, কক্সবাজার-ল-১১-০০৮২ এবং একটি নম্বর বিহীন) জব্দ করা হয়।

উদ্ধারকৃত মাদকদ্রব্য ও তিনটি মোটর সাইকেলের আনুমানিক দাম যথাক্রমে এক কোটি ২২ লাখ ২৭ হাজার ৫০০ হাজার ও ১৫ লাখ টাকা।

পরে গ্রেফতারকৃত আসামি ও উদ্ধারকৃত মাদকদ্রব্য চকরিয়া থানায় হস্তান্তর করেছে র‌্যাব।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ