ঢাকামঙ্গলবার, ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

ওয়েল পার্ক রেসিডেন্সের দশ বছর পূর্তি অনুষ্ঠান

পরম বাংলাদেশ
মার্চ ৮, ২০২১ ১০:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম: চট্টগ্রাম নগরীর জিই‌সি মো‌ড়ে অবস্থিত অ‌ভিজাত হো‌টেল ও‌য়েল পার্ক রে‌সি‌ডেন্স রোববার (৭ মার্চ) দশ বছর পূ‌র্তি দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির মাধ্যমে পালন করা হয়।

খতমে কোরআন ও কেক কেটে বর্ষপূর্তির সূচনা করেন ওয়েল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ সিরাজুল ইসলাম কমু ও পরিচালক সৈয়দ আসিফ হাসান।

বর্ষপূর্তি উপলক্ষে হোটেলের কনফারেন্স হলে আয়োজিত আলোচনা সভা ওয়েল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ সিরাজুল ইসলাম কমু বলেন, ‘এক‌টি সম‌ম্বিত প‌রিকল্পনা নি‌য়ে ব‌্যবসা‌য়িক কর্মকান্ড চা‌লি‌য়ে যা‌চ্ছে ও‌য়েল গ্রুপ অব ইন্ডা‌স্ট্রিজ। বাংলা‌দে‌শের অর্থনী‌তির দুয়ার চট্টগ্রাম‌কে নি‌য়ে দেশী বি‌দেশী বি‌নি‌য়োগকারী ও পর্যটক‌দের আগ্রহ বরাবরই ছিল। কিন্তু আন্তর্জা‌তিক মান সম্মত খাবার ও রাত্রি যাপনের ক্ষে‌ত্রে নানা অসু‌বিধা পর্যটক‌দের কিছুটা হতাশ করত। ও‌য়েল গ্রুপ মূলত দে‌শের বস্ত্র খা‌তে বি‌নি‌য়ো‌গের মাধ‌্যমে ব‌্যবসায় শুরু কর‌লেও দে‌শের স্পিনিং, টেক্সটাইল ও তৈরি পোশাক শি‌ল্পের উন্নয়‌নে অবদা‌নের পাশাপাশি আন্তর্জা‌তিক মান সম্পন্ন বেকারী খাদ‌্য পণ‌্য ও আবাসন খা‌তের উন্নয়নে হাত দেয়। তারই ধারাবা‌হিকতায় ২০১১ সা‌লের ৭ মার্চ আনুষ্ঠা‌নিকভা‌বে যাত্রা শুরু ক‌রে ও‌য়েল পার্ক রে‌সি‌ডেন্স। যাত্রা শুরু থে‌কেই ও‌য়েল পার্ক দেশী বিদেশী পর্যটক‌দের আকর্ষণ কর‌তে সমর্থ হয়।’

তিনি আরো বলেন, ‘ওয়েল পার্ক সুনা‌মের সা‌থে ব্যবসায় পরিচালনার পাশাপা‌শি চট্টগ্রামের ই‌তিহাস ঐ‌তিহ‌্য ও কৃ‌ষ্টি‌কে পর্যটক‌দের কা‌ছে তু‌লে ধর‌তে কাজ কর‌ছে। চট্টগ্রা‌মের সুনাম সুখ‌্যা‌তি‌কে সমুন্নত রাখ‌তে ওয়েল পার্ক সর্বদাই স‌চেতনভা‌বে কাজ ক‌রে যা‌চ্ছে। এক দশ‌কের পথ চলায় বিভিন্ন মহলের সহ‌যো‌গিতা, পরামর্শ আমরা পে‌য়ে‌ছি। সব শুভানুধ‌্যায়ী‌দের জানাই আন্ত‌রিক শু‌ভেচ্ছা ও কৃতজ্ঞতা। ও‌য়েল পা‌র্কের গৌরবময় পথচলায় কর্মচারী কর্মকর্তাদের নিষ্ঠতা, শ্রম ও আন্ত‌রিকতা র‌য়ে‌ছে। সক‌লের প্রতি রইল শুভেচ্ছা ও অ‌ভিনন্দন।’

ওয়েল পার্কের জেনারেল ম্যানেজার এমএ মনছুরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন ওয়েল গ্রুপের পরিচালক সৈয়দ আসিফ হাসান, নির্বাহী পরিচালক মঞ্জুরুল আহসান চৌধুরী, আলী নওশাদ পারভেজ, রানা মজুমদার, মামুন আল রশীদ, রেজুয়ানুল ইসলাম, বিশ্বনাথ দাশ, আব্দুল মাবুদ, আবু কাইয়ুম, মমতাজ আকতার প্রমুখ।

প্রেস বার্তা

Facebook Comments Box