শিরোনাম
মারা গেলেন বাংলা একাডেমির সভাপতি শামসুজ্জামান খান কাপ্তাই হ্রদে মাছ ধরা বন্ধকালীন দশ উপজেলায় এক হাজার মেট্রিক টন চাল বরাদ্ধ মানসিক স্বাস্থ্য সুরক্ষায় ‌‌‌‌‌এক্সপ্রেসিভ সাইকোথেরাপি: বিদ্যায়তনিক পাঠ ও গণ প্রয়োগ কবিতা: আছি সেই সুদিনের অপেক্ষাতে । শ্রাবন্তী বড়ুয়া করোনার চিকিৎসায় পাহাড়তলীতে সিএমপি-বিদ্যানন্দ ফিল্ড হাসপাতাল স্থাপন মাছ আহরণ নিষিদ্ধকালে জেলেদের জন্য ৩১ হাজার মেট্রিক টন ভিজিএফ চাল বরাদ্দ রমজানে রোগবালাই ও স্বাস্থ্য সুরক্ষায় করণীয় হাইকোর্টের আদেশ অমান্য করে উড়িরচরে সীমানা পিলার স্থাপনের প্রতিবাদ সন্দ্বীপবাসীর মাউন্টেন ভ্যালির আইভেক্টোসল ও আইভোমেকের প্রথম ধাপের ট্রায়াল শুরু এল রহমতের মাস মাহে রমজান
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০১:৩৪ পূর্বাহ্ন

ওয়ারেন্ট তামিলে সেরা কোতোয়ালী থানার এএসআই রনেশ বড়ুয়া

পরম বাংলাদেশ ডেস্ক / ৩০৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২৩ নভেম্বর, ২০২০

চট্টগ্রাম: অক্টোবর মাসে যথাযথভাবে দায়িত্ব পালন, ওয়ারেন্ট তামিল, অস্ত্র ও মাদক উদ্ধার, মামলার রহস্য উদঘাটন, আসামী গ্রেফতারসহ বিভিন্ন ক্যাটাগরিতে বিভিন্ন স্তরের ৫৪ জন পুলিশ সদস্যকে পুরস্কৃত করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)।

পুরস্কার হিসেবে তাদেরকে নগদ দুই লাখ ৭৩ হাজার টাকা ও সম্মাননা সনদ প্রদান করা হয়।

সোমবার (২৩ নভেম্বর) সকালে দামপাড়া পুলিশ লাইনসের মাল্টিপারপাস সেডে অনুষ্ঠিত সিএমপির মাসিক কল্যাণ সভায় এ পুরস্কার দেওয়া হয়েছে।

গত অক্টোবরে শ্রেষ্ঠ মাদকদ্রব্য উদ্ধারকারী হিসেবে উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) এসএম মেহেদী হাসান, শ্রেষ্ঠ অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার হিসেবে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) পলাশ কান্তি নাথ, শ্রেষ্ঠ সহকারী পুলিশ কমিশনার হিসেবে সহকারী পুলিশ কমিশনার (কর্ণফুলী জোন) মো. ইয়াসির আরাফাত, শ্রেষ্ঠ থানা হিসেবে বাকলিয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নেজাম উদ্দিন, শ্রেষ্ঠ উপ-পরিদর্শক হিসেবে কোতোয়ালী থানার এসআই মোহাম্মদ আইয়ুব উদ্দিন ও কর্ণফুলী থানার এসআই মো. নাছির উদ্দিন এবং শ্রেষ্ঠ সহকারী উপ-পরিদর্শক (ওয়ারেন্ট তামিলকারী) হিসেবে কোতোয়ালী থানার এএসআই রনেশ বড়ুয়া পুরস্কৃত হয়েছেন।

সভার সভাপতি সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সদস্যদের সততা, নিষ্ঠা ও কর্তব্যপরায়ণতার সাথে দায়িত্ব পালনের নির্দেশ দেন। তিনি বিভিন্ন স্তরের পুলিশ সদস্যদের সমস্যার কথা শুনেন এবং তাৎক্ষনিক সমাধানের ব্যবস্থা করেন।

সংবাদ বিজ্ঞপ্তি

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ