ঢাকাশনিবার, ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

এ সুন্দরী অভিনেত্রী কেনো পার্শ্ব চরিত্রে?

মোহাম্মদ আলী
নভেম্বর ৫, ২০২০ ৭:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

চলতি বছরের শুরুতে দক্ষিণ ভারতের ‘দরবার‘ মুভিতে ছোট একটি পার্শ্ব চরিত্রে তথা নায়ক রজনী কান্ত এর মেয়ের চরিত্রে অভিনয় করতে দেখে মনে উঁকি দিল উপরের প্রশ্নটি!

উইকিপিড়িয়া তার সম্পর্কে বলছে, ‘নিভেথা থমাস (জন্ম: ২ নভেম্বর ১৯৯৫) একজন ভারতীয় চলচ্চিত্র অভিনেত্রী, যিনি মূলত তেলুগু, মালয়ালম এবং তামিল ভাষার চলচ্চিত্রে অভিনয় করে থাকেন।

তিনি ‘নিন্নু কোরি’, ‘জেন্টলম্যান’ এবং ‘দরবার’ মুভির জন্য সর্বাধিক পরিচিত। এ সুন্দরী ২০০৮ সালের মালয়ালম চলচ্চিত্র ‘ভেরুথে অরু ভার্যা’ মুভির মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন, যার জন্য তিনি শ্রেষ্ঠ শিশু শিল্পী বিভাগে কেরলের রাজ্য চলচ্চিত্র পুরস্কার অর্জন করেছিলেন।

একই বছর তিনি ‘কুরুভী’ মুভিতে অভিনয়ের মাধ্যমে তামিল চলচ্চিত্রে অভিষেক করেছিলেন।

এর পর থেকে তিনি এক ডজনেরও বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন।

‘জেন্টলম্যান’ মুভির মাধ্যমে ২০১৬ সালে তিনি তেলুগু চলচ্চিত্রে অভিষেক করেছিলেন।

নিভেথা থমাস অভিনীত চলচ্ছিত্রগুলো হলো: ভেরুথে অরু ভার্যা, কুরুভি, মধ্য ভেনাল, প্রণায়ম, চাপ্পা, কুড়িশ, পোরালি, থাট্টাথিন, কারায়াথু, রোমানস, নবীনা স্বরস্বতী সবথম, জিল্লা, মানি রত্নম, পাপনাশম, জেন্টলম্যান, জয় লব কুশ, নিনু কোরি, জুলিয়েট লাভার অব ইডিয়ট, ১১৮, ব্রোশে ভারেভাবোরা, দরবার।

সম্প্রতি অভিনেতা ন্যানি ও সুধির বাবুর সাথে তার অভিনীত ‘ভি’ মুভিটি ডিজিটাল প্লাটফর্মে রিলিজ হয়েছে। থমাসের আপকামিং মুভির মধ্যে রয়েছে ‘স্বাশা’ ও সুধীর বর্মার নাম ঠিক না হওয়া একটি মুভি।

আজ তার জন্মদিন নয়! তবুও শুভ কামনা রইল সুশ্রী এ অভিনেত্রীর জন্য।

Facebook Comments Box