ঢাকাবুধবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

‘এশিয়ার সেরা এমপ্লয়ার ব্র্যান্ড ২০২২’ পুরস্কার পেল বার্জার

ঢাকা
আগস্ট ২৮, ২০২২ ৭:৪২ অপরাহ্ণ
Link Copied!

ঢাকা: সিঙ্গাপুরের প্যান প্যাসিফিক ম্যারিনা স্কয়ারে অনুষ্ঠিত ওয়ার্ল্ড এইচআরডি কংগ্রেসে ‘এশিয়ার সেরা এমপ্লয়ার ব্র্যান্ড ২০২২’ পুরস্কার পেয়েছে বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড (বিপিবিএল)। পৃথিবীর নানা দেশ থেকে আগত বিভিন্ন খাতের র্শীষ নেতৃবৃন্দ ও প্রতিষ্ঠান এ পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বার্জারের পক্ষে পুরস্কারটি নেন প্রতিষ্ঠানটির মানব সম্পদ বিভাগের অফিসার (কালচার ও এমপ্লয়ার ব্র্যান্ডিং) আফরিনা নাজনীন।

এ ক্যাটাগরিতে সিঙ্গাপুর, ভারত, থাইল্যান্ড, বাংলাদেশ, মালয়েশিয়া, ফিলিপাইন, কম্বোডিয়া ও ইন্দোনেশিয়ার ২৫টি প্রতিষ্ঠানকে পুরস্কার দেয়া হয়। গত দুই বছর ধরে পুঙ্খানুপুঙ্খ গবেষণার ভিত্তিতে এ প্রতিষ্ঠানগুলোকে পুরস্কারের জন্য নির্বাচিত করা হয়। ইন্ডিয়ান ইনস্টিটিউট অব ম্যানেজমেন্টের সাবেক ডিন ইন্দিরা পারিখ এ গবেষণার সভাপতিত্ব ও নেতৃত্ব দেন।

এ নিয়ে বিপিবিএলের মানবসম্পদ উন্নয়ন ও প্রশাসন বিভাগের প্রধান মুশফেকুর রহমান বলেন, ‘প্রথম বারের মত এ ধরনের পুরস্কার পেয়ে আমরা অত্যন্ত গর্বিত ও আনন্দিত। বার্জার যে বাংলাদেশের সেরা কর্মীবান্ধব প্রতিষ্ঠান, এ পুরস্কার প্রাপ্তির বিষয়টি তারই প্রতিফলন। বার্জার সব সময় কর্মীদের চমৎকার কর্ম পরিবেশের বিষয়টি নিশ্চিত করার পাশাপাশি তাদের সুস্থতা ও বিকাশের জন্য নানা পদক্ষেপ নেয়। সামনের দিনগুলোতেও আমরা আমাদের এ অবস্থান ধরে রাখবো বলে আমি প্রত্যাশা করছি।’

পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি আয়োজন করে ওয়ার্ল্ড এইচআরডি কংগ্রেস (এটি একটি স্বাধীন প্রতিষ্ঠান, যারা বিশ্বজুড়ে মানবসম্পদ ব্যবস্থাপনায় ইতিবাচক অর্জনকে স্বীকৃতি দেয়। বিগত তিন দশক ধরে ওয়ার্ল্ড এইচআরডি কংগ্রেস ১৩৩টি দেশের হাজারো পেশাদারদের একত্রিত করেছে; এর মাধ্যমে এটি বিশ্বব্যাপী এইচআর পেশাদারদের মিলনমেলায় পরিণত হয়েছে।

Facebook Comments Box