রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০১:৫৮ পূর্বাহ্ন

এমএ লতিফের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপিত

পরম বাংলাদেশ ডেস্ক
  • প্রকাশ : বুধবার, ১৭ মার্চ, ২০২১
  • ১৬৫ Time View

চট্টগ্রাম : সাংসদ এমএ লতিফের উদ্যোগে বঙ্গবন্ধুর ১০১তম জন্মবার্ষিকী পালন করা হয়ছে।

১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপনের লক্ষ্যে এমএ লতিফর পক্ষে মহানগর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মাহবুবুল হক মিয়া দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে কেক কাটেন। চট্টগ্রাম-১১ আসনের বাংলাদেশ আওয়ামী লীগ ও এর অঙ্গসহযোগী সংগঠনসমূহের নেতা-কর্মী এবং বিভিন্ন বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে সকাল ১১টায় আগ্রাবাদস্থ পুরাতন চেম্বার হাউস মিলনায়তনে কেক কেটে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন করা হয়।

অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির শ্রম জনশক্তি ও প্রযুক্তি বিষয়ক উপকমিটি উপদেষ্ঠা যুদ্ধাহত মুক্তিযোদ্ধা কমান্ডার মো. এনামুল হক চৌধুরীর পরিচালনায় দোয়া মাহফিলে অনুষ্ঠিত হয়। এত বঙ্গবন্ধু ও তার শহীদ পরিবারবর্গ ও মুক্তিযুদ্ধে শহীদের আত্মার মাগফেরাত এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের সদস্যদের দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়। এতে এমএ লতিফের সুস্বাস্থ্য দীর্ঘায়ু ও দেশবাসীকে করোনা ভাইরাস থেকে রক্ষার জন্য আল্লাহর রহমতে কামনা করা হয়।

উল্লেখ্য এমএ লতিফ র্দীঘ দুই মাস বিদেশে চিকিৎসা শেষে দেশে ফিরে চিকিৎসকের পরার্মশ নিজ বাসভবনে অবস্থান করছেন।

অনুষ্ঠনে উপস্থিত ছিলেন ৩৬ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর জাহাঙ্গীর আলম চৌধুরী, ৪০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুল বারেক, ৩৯ নাম্বার ওয়াড কাউন্সিলর গোলাম মোহাম্মদ জোবায়ের, ৩৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মান্নান, ২৭ নাম্বার ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল আজিজ মোল্লা, ৩৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আকবর হোসেন কবি, ৪০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি নুর মোহাম্মদ, সাংগঠনিক সম্পাদক মো. আলী আকবর, ৩৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জানে আলম, সহ-সভাপতি মো. নাছির উদ্দিন, যুগ্ম-সাধারণ সম্পাদক সৈয়দ মো. হোসেন, লবণ শ্রমিক লীগ সভাপতি আবদুল মতিন মাস্টার, সহ-সভাপতি মো. ফারুক মোল্লা, বঙ্গবন্ধু পরিষদ বন্দর থানার সাধারণ সম্পাদক সৈয়দ আহামদ বাদল, শ্রমীক নেতা কামাল উদ্দিন চৌধুরী, আওয়ামী যুবলীগ সাবেক কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য দেবাশীষ পাল দেবু, ৩৬ নম্বর ওয়ার্ড ইউনিট আওয়ামী লীগের সভাপতি মো. ইকবাল, সাধারণ সম্পাদক রিফত আলম, ৩৮ নম্বর ওয়ার্ড ইউনিট আওয়ামী লীগের সভাপতি মো. ইমতিয়াজ মেম্বার প্রমূখ।

প্রেস বার্তা

Share This Post

আরও পড়ুন