শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৯:২৩ পূর্বাহ্ন

এক বছর পূর্তিতে দারাজে গ্রাহকের জন্য দারুন অফার স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমির

পরম বাংলাদেশ ডেস্ক / ৪১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১

ঢাকা: গ্রাহকদের জন্য দারুন অফার নিয়ে বাংলাদেশে নিজেদের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনের প্রস্তুতি নিয়েছে তারুণ্য কেন্দ্রিক স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি। প্রথম বর্ষ পূর্তির মাহেন্দ্রক্ষণে ফ্যানদের জন্য স্পেশাল প্রাইজে স্মার্টফোন দেওয়ার পাশাপাশি অন্যান্য সুবিধাদানে অনলাইন মার্কেটপ্লেস দারাজের সাথে অংশীদারিত্ব করেছে রিয়েলমি।

দারাজে রিয়েলমির প্রথম বর্ষপূর্তি অফারে ক্রেতারা রিয়েলমি ৭ প্রো (৮+১২৮ জিবি) কিনতে পারবেন মাত্র ২৫ হাজার ৯৯০ টাকায়, রিয়েলমি ৭ আই (৮+১২৮ জিবি) কিনতে পারবেন মাত্র ১৬ হাজার ৯৪০ টাকায়, রিয়েলমি সি ১৭ (৬+১২৮ জিবি) কিনতে পারবেন মাত্র ১৪ হাজার ৬৪০ টাকায়, রিয়েলমি সি ১৫ (৪+১২৮ জিবি) কিনতে পারবেন মাত্র ১৩ হাজার ২৯০ টাকায়, রিয়েলমি সি ১৫ (৪+৬৪ জিবি) কিনতে পারবেন মাত্র ১২ হাজার ১৯০ টাকায় এবং রিয়েলমি সি ১১ (৫০০০ মিলি অ্যাম্পিয়ার + ৬.৫ ডিসপ্লে) কিনতে পারবেন মাত্র ৮ হাজার ৬৯০ টাকায়। শুধুমাত্র দারাজে আগামী ২৪-২৬ ফেব্রুয়ারি এ আকর্ষণীয় মূল্যে এ স্মার্টফোনগুলো কেনা যাবে।

এ ক্যাম্পেইনের অধীনে যে সব ক্রেতা রিয়েলমি ৭ প্রো, রিয়েলমি ৭ আই এবং রিয়েলমি সি সিরিজের স্মার্টফোন কিনবেন, তারা রিয়েলমি ব্যাকপ্যাক, রিয়েলমি বাডস ক্লাসিক এবং রিয়েলমির বর্ষ পূর্তির আকর্ষণীয় টি-শার্ট গিফট হিসেবে পাবেন। এছাড়াও, ক্রেতাদের জন্য অতিরিক্ত সুবিধা হিসেবে থাকছে ডিসকাউন্ট ভাউচার, ০ শতাংশ ইএমআই সুবিধা, ব্র্যান্ড ওয়্যারেন্টি এবং বিনামূল্যে ১২ জিবি ইন্টারনেট বান্ডল (বাংলালিংক ব্যবহারকারীদের জন্য)।

এ নিয়ে রিয়েলমি বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার টিম শাও বলেন, ‘গত এক বছরে আমরা ফ্যানদের কাছ থেকে যে ভালোবাসা পেয়েছি, তার সাথে কোনো কিছুর তুলনা হয় না। এ কারণে আমরা আমাদের ব্যবহারকারী ও ফ্যানদের সেবা দানে অঙ্গীকারবদ্ধ। তাদের ভালোবাসা আমাদের অভিভূত করেছে। আমরা আমাদের শুভাকাঙ্ক্ষীদের সাথে এ আনন্দ ভাগ করে নিতে অন্যান্য অফারের পাশাপাশি বিশেষ দামে স্মার্টফোন অফার নিয়ে এসেছি।’

দারাজ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মুস্তাহিদুল হক বলেন, ‘দারাজ ও রিয়েলমি একই লক্ষ্যে কাজ করে-উদ্ভাবনের মাধ্যমে মানুষের জীবনে সমৃদ্ধ ও সহজ করে তোলা। এ জন্য রিয়েলমির সাথে অংশীদারিত্ব করতে পেরে আমরা আনন্দিত। এ অংশীদারিত্বের মাধ্যমে আরো ভালোভাবে বাংলাদেশের তরুণরা রিয়েলমি ও দারাজের সুবিধা উপভোগ করতে পারবে।’

২০২০ সালে রিয়েলমি সি ২ এবং ৫ আই দিয়ে আনুষ্ঠানিকভাবে বাংলাদেশে যাত্রা শুরু করে রিয়েলমি। এর পর থেকে দারাজে রিয়েলমির বিভিন্ন জনপ্রিয় স্মার্টফোনের অনলাইন ফার্স্ট সেল হয়েছে এবং রিয়েলমি সাফল্য পেয়েছে। বিক্রির ক্ষেত্রে রিয়েলমি এখন দারাজে শীর্ষ স্মার্টফোন ব্র্যান্ড।

নিউজ রিলিজ

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ