ঢাকামঙ্গলবার, ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

উন্মোচিত হল হাই-পারফরমেন্স ফ্ল্যাগশিপ স্মার্টফোন ‘রিয়েলমি জিটি’

পরম বাংলাদেশ
মার্চ ৮, ২০২১ ১১:২৫ পূর্বাহ্ণ
Link Copied!

ঢাকা: স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি বৃহস্পতিবার (৪ মার্চ) বৈশ্বিকভাবে তাদের নতুন হাই-পারফরমেন্স ফ্ল্যাগশিপ স্মার্টফোন ’রিয়েলমি জিটি’ উন্মোচন করেছে। এর আগে ডিভাইসটির কোডনেম ছিলে রেস।

’ডেয়ার টু লিপ’ প্রতিপাদ্যকে ধারণ করে বিশ্বব্যাপী তরুণ স্মার্টফোন প্রেমীদের দ্রুত পারফরমেন্সের স্মার্টফোনের অভিজ্ঞতা দিতে রিয়েলমি তাদের প্রোডাক্ট পোর্টফোলিওতে হাই-পারফরমেন্সের রিয়েলমি জিটি সংযুক্ত করেছে।

বর্তমানে রিয়েলমি স্মার্টফোনের তিনটি ভিন্ন সিরিজ রয়েছে। এগুলো হলো- সি সিরিজ, নাম্বার সিরিজ এবং এক্স সিরিজ। জেন-জেড প্রজন্মের তরুণ ব্যবহারকারীদের চাহিদা পূরণে রিয়েলমির নতুন রিয়েলমি জিটি ডিভাইসটি তাদের পণ্য তালিকাকে আরো সমৃদ্ধ করবে।

অনেক চিন্তাভাবনার পর রিয়েলমির পক্ষ থেকে নতুন ফ্ল্যাগশিপ সিরিজির নাম দেওয়া হয়েছে ‘রিয়েলমি জিটি’। স্বাচ্ছন্দ্য ও দূরবর্তী স্থানে ভ্রমণের জন্য গ্রাহকদের চাহিদাপূরণে হাই- পারফরমেন্সের জিটি স্পোর্স্টস গাড়িগুলো চালু করা হয়। এর পর থেকে মানুষের মনে জিটি মানেই হাই পারফরমেন্স- এ মতবাদটি স্থান করে নিয়েছে। এ গাড়িগুলোর মতোই রিয়েলমির নতুন পারফরমেন্স ফ্ল্যাগশিপ জিটি (যেখানে রয়েছে স্ন্যাপড্রাগন ৮৮৮) স্মার্টফোন কেবলমাত্র হাই পারফরমেন্সই প্রদান করবে না, একই সঙ্গে টেকসই ও দুর্দান্ত অভিজ্ঞতা প্রদান করবে।

তরুণদের জন্যই রিয়েলমির নতুন এ সিরিজটি। সবকিছুকে ছাপিয়ে তরুণদের নতুন উচ্চতায় নিয়ে যেতে উদ্বুদ্ধ করবে জিটি।

বিশ্বের দ্রুতবর্ধনশীল স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি প্রতিনিয়তই সামনের দিকে এগিয়ে যাচ্ছে। ধারাবাহিকভাবে প্রবৃদ্ধির কারণে কাউন্টারপয়েন্ট রিয়েলমিকে সবচেয়ে দ্রুত বর্ধনশীল স্মার্টফোন ব্র্যান্ডের স্বীকৃতি দিয়েছে। ইতোমধ্যে পঞ্চাশটিরও বেশি এআইওটি পণ্য বাজারে নিয়ে এসেছে রিয়েলমি। পাশাপাশি, কাউন্টারপয়েন্টের সমীক্ষা মতে, বাংলাদেশের শীর্ষ চার মোবাইল ব্র্যান্ডের একটিতে পরিণত হয়েছে রিয়েলমি।

চলতি বছর রিয়েলমি জিটি স্মার্টফোন পারফরমেন্সকে নতুন মাত্রায় নিয়ে যাবে এবং ২০২১ সালে রিয়েলমি দুর্দান্ত সব স্মার্ট ডিভাইসেস নিয়ে এসে স্থানীয় বাজারে ট্রেন্ডসেট করবে।

প্রেস বার্তা

Facebook Comments Box