শুক্রবার, ২০ মে ২০২২, ০৭:৪৭ অপরাহ্ন

উজানটিয়া প্রবাসী পরিবার কর্তৃক সংবর্ধনা ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান সম্পন্ন

কক্সবাজার (পেকুয়া) প্রতিনিধি
  • প্রকাশ : বুধবার, ২৬ জানুয়ারী, ২০২২
  • ৬৮ Time View

কক্সবাজার (পেকুয়া) প্রতিনিধি: কক্সবাজারের পেকুয়া উপজেলার উজানটিয়া ইউনিয়নের মানবতার সংগঠন উজানটিয়া প্রবাসী পরিবার কতৃক উজানটিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) নব নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের সংবর্ধনা ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) ইউনিয়ন পরিষদ হলরুমে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে মোহাম্মদ সুজনের সভাপতিত্বে ও আবুল কাশেম মন্নানের সঞ্চালনায়, মোহাম্মদ মজিবের পবিত্র কুরআন তেলওয়াতের মাধ্যমে সকালে সংবর্ধনা বিকাল ও বিকালে শীতবস্ত্র বিতরণ করা হয়।

অনুষ্ঠানে নব নির্বাচিত উজানটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. তোফাজ্জল করিম, প্যানেল চেয়ারম্যান এম ওসমান গনিসহ নয় নম্বর ওয়ার্ডের সদস্য ও প্রবাসী পরিবারের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তেব্যে এম ওসমান গনি বলেন, ‘মানবতার সংগঠন উজানটিয়া প্রবাসী পরিবার উজানটিয়ার অসহায় দুস্ত পরিবারের আস্থার শেষ ঠিকানা। সব সময় তারা আসহায় পরিবারের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। সংগঠনের সফলতা কামনা করি।’

তোফাজ্জল করিম বলেন, ‘প্রবাসীদের পাঠানো রেমিট্যান্সে আমাদের দেশ উন্নত হচ্ছে। উজানটিয়া প্রবাসী পরিবার নব নির্বাচিত ইউপির সদস্যদের সংবর্ধনা ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করছেন। তাদের এ মহৎ উদ্যোগকে আমরা স্বাগত জানাচ্ছি। পরবর্তী আপনাদের পাশে সাহায্যের হাত আমরাও বাড়িয়ে দেব।

অনুষ্ঠানে বক্তব্য দেন উজানটিয়া ইউপির সাবেক প্যানেল চেয়ারম্যান এম শাহজামাল, মো. সালাউদ্দিন, সংগঠনের উপদেষ্টা সুজন মাহম্মদ। আরো উপস্থিত ছিলেন উজানটিয়া প্রবাসী পরিবারের কার্যকরী কমিটির সদস্য আবুল কাশেম মন্নান, মো. সেকান্দর, আবুল হাশেম ও ওমর ফারুক।

Share This Post

আরও পড়ুন