রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৩:০৩ পূর্বাহ্ন

উইকন প্রপার্টিজের দ্বিতীয় আবাসন প্রকল্প ‘উইকন ইকরা’র নির্মাণ কাজ শুরু

পরম বাংলাদেশ ডেস্ক
  • প্রকাশ : বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০
  • ৬২ Time View

চট্টগ্রাম: ‘উইকন ইকরা’ নামে চট্টগ্রামে নতুন একটি প্রকল্পের নির্মাণ কাজ করেছে উইকন প্রপার্টিজ। এটি এ প্রতিষ্ঠানের দ্বিতীয় আবাসন প্রকল্প।

চট্টগ্রাম সিটির পাঁচলাইশ থানাধীন রহমান নগরের বি ব্লকের দুই নম্বর সড়কে প্রায় ছয় কাঠা আয়তনের প্লটে গ্রাউন্ড ব্রেকিংয়ের মাধ্যমে প্রকল্পটির নির্মাণ কাজ আনুষ্ঠানিকভাবে শুরু করা হয়।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সকালে প্রধান অতিথি হিসেবে নির্মাণ কাজের উদ্বোধন করেন জিপিএইচ গ্রুপের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম।

এতে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম নগর আওয়ামী যুবলীগের আহ্বায়ক মহিউদ্দিন বাচ্চু, উইকন ইকরা প্রকল্পের ভুমি মালিক একরামুল হক চৌধুরী এবং কামরুন নাহার।

এছাড়া উপস্থিত ছিলেন উইকন প্রপার্টিজের ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা আশরাফুল ইসলাম আলভী, পরিচালক স্থপতি মেহেদী ইফতেখার।

মেহেদী ইফতেখার জানান দ্রুত এবং আধুনিক নির্মাণের প্রতিশ্রুতি নিয়ে পিটুপির একটি অঙ্গ প্রতিষ্ঠান হিসেবে অত্যন্ত দক্ষতার সাথে কাজ করছে ‘উইকন প্রপার্টিজ’। উইকন এর মূল বৈশিষ্ট হলো দ্রুত এবং মানসম্পন্ন আধুনিক নির্মাণ, থাকবে না কোন লুকানো স্কয়ার ফিট বা পরিমাপ, নির্দিষ্ট সময়ের মধ্যে হস্তান্তর, বিশ্বমানের বিল্ডিং ম্যাটেরিয়ালের ব্যবহার নিশ্চিতকরণ।

মোস্তফা আশরাফুল ইসলাম আলভী জানান সবুজকে প্রাধান্য দিয়ে শৈল্পিক ডিজাইনে ৯ তলার এই আবাসন প্রকল্পটি নির্মিত হবে। এতে সর্বমোট ১৬টি এপার্টমেন্ট থাকবে। আগামী ২০২২ সালের মধ্যেই প্রকল্পটি ভূমি মালিক এবং এপার্টমেন্ট ক্রেতাদের হাতে বুঝিয়ে দেয়া হবে।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উইকন প্রপার্টিজের পরিচালক শেফা সাইকা, প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ফাহিম, পরিচালক স্থপতি রতন মন্ডল, পরিচালক প্রকৌশলী নাজিম উদ্দিন খান, হেড অব বিজনেস নাজমুল বিন আবেদীন রুবায়েত, ডিজিএম প্রকৌশলী মো. মহসিন ইকবাল, ডিজিএম শিপলু খাস্তগীর, এজিএম রামেন দাশ গুপ্ত, পিটুপি কমিউনিকেশন অ্যান্ড ইভেন্টসের নির্বাহী পরিচালক নির্ঝর চক্রবর্তী।

সংবাদ বিজ্ঞপ্তি

Share This Post

আরও পড়ুন