সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৭:৩৬ অপরাহ্ন

ঈদে বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের ম্যাগাজিন অনুষ্ঠান ‘আনন্দ আড্ডা’য়-গাঙ্গের গল্প’

পরম বাংলাদেশ ডেস্ক
  • প্রকাশ : শনিবার, ১৭ জুলাই, ২০২১
  • ৮৯ Time View

চট্টগ্রাম: ঈদুল আযহায় বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) চট্টগ্রাম কেন্দ্র হতে প্রচারিত হবে ‘আনন্দ আড্ডা’য়-গাঙ্গের গল্প’। দর্শকের উপস্থিতিতে ইতিমধ্যে ‘গাঙ্গের গল্প’র রেকর্ডিং সম্পন্ন হয়েছে ও চট্টগ্রামের বিভিন্ন স্পটে দৃশ্যায়ন করা হয়েছে। করোনা সময়ে ইদ উদযাপনের বিষয়টি মাথায় রেখে ম্যাগাজিনের বিষয়বস্তু সাজানো হয়েছে।

এ অনুষ্ঠানটিতে দর্শকদেরকে নতুন কিছু উপহার দেয়ার চেষ্টা করা হয়েছে। একটি পরিপূর্ণ ম্যাগাজিন অনুষ্ঠানে যা যা থাকে, তার প্রায় সবই এতে সন্নিবেশিত করা হয়েছে। তবে সময়ের সাথে দর্শক চাহিদার কথা বিবেচনা করে তা ভিন্নভাবে উপস্থাপন করা হয়েছে।

প্রোগ্রাম ম্যানেজার রোমানা শারমিনের তত্ত্বাবধানে, জেনারেল ম্যানেজার নিতাই কুমার ভট্টাচার্যের সার্বিক তত্ত্বাবধানে শাহরিয়ার হান্নানের গ্রন্থনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন মেধাবী তরুণ নির্মাতা আহামাদ রিয়াজ।

আহামাদ রিয়াজ বলেন, ‘ম্যাগাজিনটি একেবারেই ভিন্ন আঙ্গিকে নির্মাণ করা হয়েছে। এটি নিছক বিনোদনের জন্য নির্মাণ করা হয়নি। চট্টগ্রাম কেন্দ্র হতে নির্মিত হওয়ায় এটি যেমন চট্টগ্রামকে রিপ্রেজেন্ট করবে, তেমনি জাতীয় ও স্যাটেলাইট দর্শকের কথা বিবেচনায় রেখে সমসাময়িক বিষয়গুলো এতে সন্নিবেশিত হয়েছে। করোনা সময়ে নির্মত হওয়ায় বিভিন্ন সীমাবদ্ধতার মধ্য দিয়ে কাজ করতে হলেও দর্শক যদি এটি গ্রহণ করে, তবে এ প্রচেষ্টা সার্থক হবে।’

ম্যাগাজিন অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন যাদুশিল্পী রাজীব বসাক ও উপস্থাপিকা মুক্তা।

বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের ঈদুল আযহার বিশেষ অনুষ্ঠানমালার আওতায় ম্যাগাজিন অনুষ্ঠান ‘আনন্দ আড্ডা’য়-গাঙ্গের গল্প’ প্রচারিত হবে।

Share This Post

আরও পড়ুন