শিরোনাম
প্রধানমন্ত্রীর সহায়তা তহবিলে এক কোটি টাকা অনুদান দিল চট্টগ্রাম চেম্বার প্রাথমিক বিদ্যালয় ও কিন্ডারগার্টেনের ছুটি বাড়ল ৩০ জুন পর্যন্ত নিষিদ্ধ জঙ্গি সংগঠন আনসার আল ইসলাম’র আইটি বিশেষজ্ঞ গ্রেফতার চট্টগ্রামে সাদার্ন ইউনিভার্সিটিতে দুই মাসব্যাপী আন্তঃবিভাগ বির্তক প্রতিযোগিতা শুরু নাভানাসহ সীতাকুণ্ডের সব কারখানায় ঈদুল আজহার আগে শ্রমিকদের বেতন-বোনাস দাবি পরিবেশ বিষয়ক গল্প : মন পড়ে রয় । নাজিম হোসেন শেখ পিএইচপি অটো মোবাইলসের তৈরি অ্যাম্বুলেন্স উপহার পেল চট্টগ্রাম জেনারেল হাসপাতাল সোতোকান কারাতে স্কুল চট্টগ্রামের কারাতে বেল্ট প্রতিযোগিতা সম্পন্ন চট্টগ্রামের পাহাড় অপরাজনীতি, অপেশাদার আমলাগিরির শিকার হাটহাজারী নাজিরহাট কলেজে বৃক্ষ রোপণ কর্মসূচির উদ্বোধন
রবিবার, ১৩ জুন ২০২১, ০৭:২৭ পূর্বাহ্ন

ঈদকে সামনে রেখে স্মার্টফোনে নানান ছাড় অফার দিচ্ছে স্যামসাং

পরম বাংলাদেশ ডেস্ক / ৫৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৫ মে, ২০২১

 

ঢাকা: মুসলমানদের সবচেয়ে বড় উৎসবের আনন্দ স্মার্টফোন প্রেমীদের মাঝে ছড়িয়ে দিতে আসন্ন ঈদ উপলক্ষে স্যামসাং বাংলাদেশ তাদের বিস্তৃত পরিসরের স্মার্টফোনে দিচ্ছে ক্যাশব্যাক, প্রোমো ছাড় এবং আকর্ষণীয় উপহারসহ দারুণ সব অফার।

ঈদ অফারটি এবং চলবে আগামী ৩১ মে পর্যন্ত। এ অফার এর আওতায় গ্রাহকরা স্যামসাং স্মার্টফোন কেনার সময় বিভিন্ন আকর্ষণীয় অফার উপভোগ করবেন। এর মধ্যে রয়েছে ২০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক, চার হাজার টাকা পর্যন্ত প্রোমো ছাড়, ১৫ জিবি পর্যন্ত ডেটা বান্ডল অফার এবং আকর্ষণীয় উপহার (বাডস+/ বাডস প্রো/ফিট ২)। এছাড়া, নির্দিষ্ট কিছু হ্যান্ডসেট কিনলে, গ্রাহকরা পাবেন ‘টুইনউইন’ সুযোগ, যেখানে থাকবে আরেকটি স্মার্টফোন জেতার সুযোগ। আরো থাকছে বিনা সুদে ১৮ মাস পর্যন্ত ইএমআই সুবিধা।

এ অফারের বিষয়ে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, ‘স্যামসাংয়ের জন্য গ্রাহকদের সন্তুষ্টি এবং আনন্দ সবার আগে। এ বিষয়টি মাথায় রেখে আমরা আমাদের স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য বিভিন্ন ধরণের আকর্ষণীয় অফার নিয়ে এসেছি। যাতে তাদের ঈদের আনন্দ বহুগুণ বেড়ে যায়। ঈদের সময় মানুষ নতুন কিছু কিনতে চায়, বিশেষ করে সাশ্রয়ী দামে একটি নতুন স্মার্টফোন কিনতে আগ্রহ প্রকাশ করে। আমাদের অফারগুলো স্মার্টফোন অনুরাগীদের অবশ্যই তাদের পছন্দসই ফোন কিনতে এবং ঈদের আগে উপহার পেতে সহায়তা করবে।’

গ্যালাক্সি এম০১ কোর এবং গ্যালাক্সি এ৫১ কিনলে গ্রাহকরা এক হাজার টাকা প্রোমো ছাড় পাবেন। আর গ্যালাক্সি এম২১ (৬/১২৮ জিবি), গ্যালাক্সি এ৭১ (৮/১২৮ জিবি) এবং গ্যালাক্সি এম৫১ (৮/১২৮ জিবি) কিনলে দুই হাজার টাকা এবং গ্যালাক্সি এম৩১ (৬/৬৪ জিবি এবং ৮/১২৮ জিবি উভয় সংস্করণ) কিনলে চার হাজার টাকা প্রোমো ছাড় পাবেন। এছাড়া, গ্যালাক্সি নোট২০ আল্ট্রা ফাইভজি কিনে যে কেউ ১০ হাজার/১৫ হাজার টাকা ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন।

গ্যালাক্সি এম০২ (২/৩২ জিবি) কিনে ক্রেতারা যেকোন একটি ট্রিপল অফার (৬০০/এক হাজার টাকা ক্যাশব্যাক বা টুইন উইন) জিততে পারবেন। এছাড়া, গ্যালাক্সি এম০২ (৩/৩২ জিবি), গ্যালাক্সি এম০১এস এবং গ্যালাক্সি এম০২এস -এ রয়েছে ৫০০/এক হাজার টাকার ক্যাশব্যাক অফার অথবা ‘টুইন উইন’ পাওয়ার সুযোগ।

যারা গ্যালাক্সি এ৩২, গ্যালাক্সি এ৭২, গ্যালাক্সি নোট ১০ লাইট, বা গ্যালাক্সি এস২১ আল্ট্রা ফাইভজি (১০ হাজার/২০ হাজার টাকা ক্যাশব্যাক) কিনবেন, তারা আকর্ষণীয় উপহার (বাডস+/বাডস প্রো/ফিট ২) এবং নতুন আরেকটি স্মার্টফোন (টুইন উইন) জেতার সুযোগের পাশাপাশি বিভিন্ন ক্যাশব্যাক অফারের সুবিধা গ্রহণ করতে পারবেন।

নিউজ রিলিজ

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ