শুক্রবার, ২০ মে ২০২২, ০৭:১৯ অপরাহ্ন

ইয়াবা ও সিএনজিসহ তিন যুবক গ্রেফতার নগর গোয়েন্দা বিভাগের অভিযানে

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশ : বুধবার, ৩ মার্চ, ২০২১
  • ২৩১ Time View

চট্টগ্রাম: চট্টগ্রাম সিটির কোতোয়ালী থানা এলাকা থেকে আট হাজার পিস ইয়াবা ও একটি সিএনজিসহ তিনজন যুবককে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা উত্তর বিভাগ।

গ্রেফতারকৃতরা হল চট্টগ্রাম জেলার ভুজপুর থানার দাতমারা ইউনিয়নের ইসলাম পুরের সাহেব আলীর পুত্র মো. আল-আমিন প্রকাশ তুহিন (২৫), লক্ষিপুর জেলার কমল নগর থানার চর জাঙ্গালিয়ার হাজি বাড়ীর মৃত আব্দুর রশিদের পুত্র সৈয়দ আমিন (৩২) ও কক্সবাজার জেলার টেকনাফ থানার মৌলভী পাড়ার সুলতান আহম্মদের বাড়ীর মৃত হাফেজ আহমদের পুত্র মো. আব্দুর রহমান (২৮)।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ জনসংযোগ শাখা জানায়, গোপন খবরের ভিত্তিতে সোমবার (১ ফেব্রুয়ারি) রাত ১১টা ২০ মিনিটের দিকে কোতোয়ালীর সিনেমা প্যালেস মোড় সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে আট হাজার পিস ইয়াবা ও একটি সিএনজিসহ মো. আল-আমিন প্রকাশ তুহিন ও সৈয়দ আমিনকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায়, ইয়াবা ট্যাবলেটগুলো কক্সবাজারে অবস্থানকারী মো. আব্দুর রহমান হতে সংগ্রহ করে চট্টগ্রামে নিয়ে আসা হয়। তাদের দেয়া তথ্য মতে, মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) কক্সবাজার জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মো. আব্দুর রহমানকে আটক করা হয়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে কোতোয়ালি থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

উল্লেখ্য, ধৃত মো. আল-আমিন প্রকাশ তুহিনের বিরুদ্ধে কোতয়ালী থানায় ও মো. আব্দুর রহমানের বিরুদ্ধে কক্সবাজার সদর থানায় একাধিক মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে।

Share This Post

আরও পড়ুন