বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৯:৫৮ অপরাহ্ন

ইমোর রিওয়ার্ড ক্যাম্পেইনে নতুন অফার

পরম বাংলাদেশ ডেস্ক
  • প্রকাশ : বৃহস্পতিবার, ১২ মে, ২০২২
  • ২৪ Time View

ঢাকা: তাৎক্ষণিক যোগাযোগে মেসেজিং অ্যাপ ইমো ‘রিওয়ার্ড ক্যাম্পেইন’ চালু করে। এ ক্যাম্পেইনের আওতায় যে সব ইমো ব্যবহারকারীরা অন্যদের ইমো ডাউনলোড করতে ইনভাইট করে সফল হবেন, তাদের জন্য থাকছে মোবাইল ডেটা প্যাক। ৭ মে থেকে এ ক্যাম্পেইনের আওতায় ইমো আপগ্রেডেড রিওয়ার্ড অফার নিয়ে এসেছে, যেখানে প্রতিটি সফল ইনভাইটেশনের জন্য থাকছে তিন দিনের মেয়াদে ৫১২ মেগাবাইটের প্যাক। তবে, এ আপগ্রেডেড ক্যাম্পেইনের আওতায় থাকছে শুধুমাত্র দশ হাজার প্যাক। বর্তমানে, যে সব ইমো ব্যবহারকারীরা গ্রামীণফোন মোবাইল নম্বর দিয়ে ইমো অ্যাকাউন্ট খুলেছেন, কেবল তারাই এ ক্যাম্পেইনে অংশ নিতে পারবেন।

অন্যদের ইমো ডাউনলোড করতে ইনভাইট করার পর ইনভাইটেশনপ্রাপ্ত গ্রাহকরা ইমো ডাউনলোড করলে, প্রতিটি সফল ইনভাইটেশনের জন্য ইমো ব্যবহারকারী বিনামূল্যে মোবাইল ডেটা প্যাক পাবেন। এ ডেটা প্যাকের পরিমাণ সফল ইনভাইটেশনের সাথে বৃদ্ধি পাবে। বাজারের অন্যান্য অ্যাপের তুলনায় ৩০ শতাংশ পর্যন্ত বেশি ডেটা সাশ্রয়ের সুবিধাকে কাজে লাগিয়ে ইমো ব্যবহারকারীরা কম খরচে আরো বিভিন্ন সেবা উপভোগ করতে পারবেন।

ব্যবহারকারীরা যাতে কোন চিন্তা ছাড়াই নির্বিঘ্নে ডিজিটাল কানেকশন উপভোগ করতে পারেন, সে জন্য ইন্টারনেট ব্যবহার সহজলভ্য ও স্বাচ্ছন্দ্যদায়ক করে তুলেছে ইমো। বিনামূল্যে পাওয়া এ ডেটা প্যাক ব্যবহার করে ব্যবহারকারীরা যে কোন সময় ঝামেলাহীনভাবে ভিডিও কল বা ইনস্ট্যান্ট মেসেজ (আইএম) ফিচারের মাধ্যমে একে অপরের সাথে তাৎক্ষণিকভাবে যোগাযোগ করতে পারবেন। অ্যাপের নির্দেশনাগুলো সঠিকভাবে অনুসরণ করে অন্যদের ইনভাইট করার মাধ্যমে যে কোন ইমো ব্যবহারকারী (যাদের ক্ষেত্রে প্রযোজ্য) ক্যাম্পেইনে অংশ নিয়ে এ অসাধারণ সুযোগটি উপভোগ করতে পারবেন।

Share This Post

আরও পড়ুন