বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৮:৪৭ অপরাহ্ন

ইপিজেড থানা ও ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের ইফতার সামগ্রী বিতরণ

প্রেস বার্তা
  • প্রকাশ : বুধবার, ১৩ এপ্রিল, ২০২২
  • ২৫ Time View

চট্টগ্রাম: চট্টগ্রাম নগর মহিলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা মহিউদ্দিন ও সাধারণ সম্পাদক নিলু নাগের পক্ষে শনিবার (৯ এপ্রিল) বিকালে ৩৯ নম্বর ওয়ার্ড কার্যালয়ে ইপিজেড থানা ও ৩৯ নম্বর ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের উদ্যোগে ১২০টি পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

কাউন্সিলর ও সিডিএর বোর্ডের সদস্য জিয়াউল হক সুমনের সহযোগীতায় ও নগর মহিলা আওয়ামী লীগের মা ও শিশু বিষয়ক সম্পাদক শারমিন ফারুক সুলতানার নেতৃত্বে এ কর্মসূচি পালন করা হয়।

এতে অতিথি উপস্থিত ছিলেন ইপিজেড থানা আওয়ামী লীগের আহ্বায়ক হারুন অর রশীদ ও ৩৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকবর হোসেন কবির।

উপস্থিত ছিলেন ইপিজেড থানা মহিলা আওয়ামী লীগের সহ সভাপতি রোকসানা, নাসিমা বেগম, সাংগঠনিক সম্পাদক কামরুন্নেসা, ৩৯ নম্বর ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সভাপতি নাসিমা আক্তার, যুগ্ম সাধারণ সম্পাদক নিলুফা ইয়ামিন রীনা, সাংগঠনিক সম্পাদক বিলকিস, এ ইউনিটের সভাপতি ফাতেমা নার্গিস কাঁকন, সাধারণ সম্পাদক রুমানা আক্তার রুমা, বিবি আয়েশা পপি, বি ইউনিটের সহ সভাপতি কাজী নাজনীন মুক্তি, সাধারণ সম্পাদক রুবি আক্তার, সাংগঠনিক সম্পাদক মুন্নী, সি ইউনিটের সাধারণ সম্পাদক মাহমুদা জামান নিশী, যুগ্ম সাধারণ সম্পাদক ফারজানা ববি।

প্রেস বার্তা

Share This Post

আরও পড়ুন