মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০১:০৫ পূর্বাহ্ন

ইপিজেডে ফ্রি টেলিমেডিসিন সেবা ও অক্সিজেন সরবরাহ কার্যক্রম উদ্বোধন

পরম বাংলাদেশ ডেক্স
  • প্রকাশ : শনিবার, ১৭ জুলাই, ২০২১
  • ১৪৬ Time View

চট্টগ্রাম: চট্টগ্রাম সিটির ইপিজেড থানাধীন বন্দরটিলার এলএ টাওয়ারে বৃহস্পতিবার (১৫ জুলাই) বিকালে বিনামূল্যে টেলিমেডিসিন সেবা ও অক্সিজেন সরবরাহ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। ডাক্তার হোসেন আহম্মদের আয়োজনে ও সভাপতিত্বে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

আয়োজকরা জানান, প্রধান মন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর নির্দেশনায়, প্রতিবন্ধী উন্নয়ন বিষয়ক উপ সম্পাদক ডাক্তার উম্মে সালমা মুনমুনের তত্ত্বাবধানে এ কর্মসূচি পালিত হচ্ছে।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পাট ও বস্ত্র বিষয়ক সম্পাদক আশিষ কুমার সিংহ, উপ পাট ও বস্ত্র বিষয়ক সম্পাদক তারেক মাহমুদ পাপ্পু, দেবাশীষ দেব নাথ, মো. হেলাল উদ্দিন, সুজিত দাস, আজাদ খান অভি, শারমিন ফারুক সুলতানা, সরফরাজ নেওয়াজ চৌধুরী রবিন, মুকসুদ আলী, হুমায়ুন কবির আজাদ, ডাক্তার সোলায়মান, উপল চাকমা, রকিব, আকিল, হাদি, ইসরাতুন নাহার, শুভ চৌধুরী, মুনতাসির, তম্ময় ও ফারহান, সাউদার্ন মেডিকেল কলেজের শিক্ষার্থী আজিজুল, সরোজ, মুনির, সাকিব ও দীপঙ্কর, ফ্রিডম ব্লাড ব্যাংকের উপদেষ্টা আলাউদ্দিন ফারুক, সাহাদাত, রাব্বি, আজিজ, আব্বাস, বাবলু প্রমুখ।

প্রেস বার্তা

Share This Post

আরও পড়ুন