মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০২:০৮ পূর্বাহ্ন

ইন্টার মিলানকে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগে প্রথম জয় পেল জিদানের দল

  • প্রকাশ : বুধবার, ৪ নভেম্বর, ২০২০
  • ৬৭ Time View

পরম বাংলাদেশ ডেস্ক: ইন্টার মিলানকে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগে প্রথম জয়ের স্বাদ পেল জিনেদিন জিদানের দল।

চ্যাম্পিয়ন্স লিগে তিন-দুই গোলে ইন্টার মিলানকে হারিয়েছে রিয়াল মাদ্রিদ। করিম বেনজামাম, সাজিও রামোস ও রদ্রিগো দলের পক্ষে একটি করে গোল করেন। অন্যদিকে, ইন্টার মিলানের হয়ে গোল দুটি করেন যথাক্রমে লাওতারো মার্টিনেজ ও ইভান পেরিসিচ।

মঙ্গলবার (৩ অক্টোবর) দিবাগত রাত দুইটায় (বাংলাদেশ সময়) আলফ্রেদো দি স্তেফানো স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকেই ইন্টার মিলানের উপর আধিপত্য বিস্তার করে রিয়াল। সেই আধিপত্য ধরে রেখে ম্যাচের ২৫ মিনিটে গোল করে রিয়ালকে এগিয়ে ননেন করিম বেনজামাম। মাঝ মাঠ থেকে গোল রক্ষককে দুর্বল ব্যাকপাস করেন আশরাফ হাকিমি। দারুণ ক্ষিপ্রতায় বল ধরে ঠাণ্ডা মাথায় ফাঁকা জালে বল পাঠান ফরাসি এই ফরোয়ার্ড। এর আগে ভাল দুটি সুযোগ নষ্ট করে উভয় দলই।

এগিয়ে যাওয়ার পর মিলানের উপর আরো চড়া হয় রিয়াল। সেই ধারাবাহিকতায় ম্যাচের ৩৩তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করে রিয়াল। কর্নার থেকে বল পেয়ে হেডে জালে পাঠান রামোস। এর দুই মিনিট পর দারুণ এক আক্রমণে ব্যবধান কমায় মিলান। বারেল্লার অসাধারণ এক ব্যাকহিল পাস ডি-বক্সে পেয়ে থিবো কোর্তোয়াকে পরাস্ত করেন মার্টিনেস। ২-১ গোলে পিছিয়ে থেকে বিরতিতে যায় ইন্টার মিলান।

বিরতির পর ঘুরে দাঁড়ায় ইন্টার মিলান। ৬৮তম মিনিটে ডান দিক থেকে মার্টিনেসের বাড়ানো বল ডি-বক্সে পেয়ে নিচু শটে গোল করেন ইভান পেরিসিচ। ম্যাচের ৮০ মিনিটে বদলি নেমে রিয়ালের মুখে হাসি ফোটান তরুণ ফরোয়ার্ড রদ্রিগো।

Share This Post

আরও পড়ুন