শিরোনাম
প্রধানমন্ত্রীর সহায়তা তহবিলে এক কোটি টাকা অনুদান দিল চট্টগ্রাম চেম্বার প্রাথমিক বিদ্যালয় ও কিন্ডারগার্টেনের ছুটি বাড়ল ৩০ জুন পর্যন্ত নিষিদ্ধ জঙ্গি সংগঠন আনসার আল ইসলাম’র আইটি বিশেষজ্ঞ গ্রেফতার চট্টগ্রামে সাদার্ন ইউনিভার্সিটিতে দুই মাসব্যাপী আন্তঃবিভাগ বির্তক প্রতিযোগিতা শুরু নাভানাসহ সীতাকুণ্ডের সব কারখানায় ঈদুল আজহার আগে শ্রমিকদের বেতন-বোনাস দাবি পরিবেশ বিষয়ক গল্প : মন পড়ে রয় । নাজিম হোসেন শেখ পিএইচপি অটো মোবাইলসের তৈরি অ্যাম্বুলেন্স উপহার পেল চট্টগ্রাম জেনারেল হাসপাতাল সোতোকান কারাতে স্কুল চট্টগ্রামের কারাতে বেল্ট প্রতিযোগিতা সম্পন্ন চট্টগ্রামের পাহাড় অপরাজনীতি, অপেশাদার আমলাগিরির শিকার হাটহাজারী নাজিরহাট কলেজে বৃক্ষ রোপণ কর্মসূচির উদ্বোধন
রবিবার, ১৩ জুন ২০২১, ০৮:৩৬ পূর্বাহ্ন

ইন্টারন্যাশনাল স্কুল ঢাকার অ্যাডমিশন ইভেন্ট শনিবার

পরম বাংলাদেশ ডেস্ক / ৫১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১

ঢাকা: অভিভাবকদের জন্য আগামী শনিবার (২৭ মার্চ) দুপুরে অনলাইনে ‘ডিসকভার আইএসডি’শীর্ষক অ্যাডমিশন ইভেন্ট আয়োজন করতে যাচ্ছে ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা (আইএসডি)। অংশগ্রহণমূলক এ আয়োজনের মাধ্যমে অভিভাবকরা আইএসডি সম্পর্কে ভালোভাবে জানতে পারবেন এবং এটি তাদের সন্তানের জন্য সঠিক সিদ্ধান্ত নিতে সহায়তা করবে।

ডিসকভার আইএসডি ইভেন্টটি অংশগ্রহণকারীদের আন্তর্জাতিক ব্যাকালরেট (আইবি) প্রাইমারি ইয়ারস প্রোগ্রাম (পিওয়াইপি), মিডল ইয়ারস প্রোগ্রাম (এমওয়াইপি) এবং ডিপ্লোমা প্রোগ্রামের (ডিপি) পাঠ্যক্রম সম্পর্কে বুঝতে সহায়তা করবে। অভিভাবকরা ক্যাম্পাসের ভার্চুয়াল ট্যুর নিতে পারবেন, অন্যান্য বাবা-মা, শিক্ষার্থী এবং শিক্ষকদের কাছ থেকে আইএসডি সম্পর্কে তাদের অভিজ্ঞতা এবং ভর্তি পদ্ধতি সম্পর্কে জানতে পারবেন।

আইএসডি শিশুদের জন্য তৈরি এমন অসংখ্য কার্যক্রম পরিচালনা করে। এ আয়োজনের মাধ্যমে, অভিভাবকরা এসব সম্পর্কে জানার সুযোগ পাবেন। যার মধ্যে রয়েছে শিল্পকলা, সার্ভিস লার্নিং, উদ্ভাবন এবং ডিজাইন, খেলাধুলা এবং কো-কারিকুলার প্রোগ্রাম।

অনুষ্ঠান শেষে অভিভাবকদের প্রশ্নের উত্তর দেয়ার জন্য একটি প্রশ্নোত্তর পর্ব অনুষ্ঠিত হবে। অভিভাবকরা isdbd.org/discover-isd সাইটে গিয়ে এ আয়োজনে অংশগ্রহণের জন্য নিবন্ধন করতে পারবেন।

ইন্টারন্যাশনাল স্কুল ঢাকার পরিচালক ড. কার্ট নর্ডনেস বলেন, ‘প্রতিটি শিশুই তার স্বাতন্ত্র্যে অনন্য এবং একটি সঠিক স্কুল তাদের জীবনে উল্লেখযোগ্য পরিবর্তন আনতে পারে। সন্তানের জন্য সঠিক স্কুল বেছে নেওয়ার ব্যাপারে বাবা-মায়েরা উদ্বিগ্ন হবেন- এটাই স্বাভাবিক। আপনার সন্তানের জন্য সেরা সিদ্ধান্তটি নিতে সহায়তা করতে ডিসকভার আইএসডিতে আমন্ত্রণ জানাতে পেরে আমরা সত্যিই আনন্দিত।’

প্রেস বার্তা

 

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ