শুক্রবার, ২০ মে ২০২২, ০৭:৩৪ অপরাহ্ন

ইডিইউর শুভাকাঙ্খী ও পরামর্শক লন্ডন প্রবাসী জিয়াউদ্দীন আহমেদের ইন্তেকাল

পরম বাংলাদেশ
  • প্রকাশ : রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৩৫ Time View

চট্টগ্রাম: চট্টগ্রামের রাউজান উপজেলার কোয়েপাড়ার মৌলভী গোলাম কিবরিয়া বাড়ির মরহুম সৈয়দ এজাজউদ্দীন আহমেদের ছেলে যুক্তরাজ্য প্রবাসী সৈয়দ জিয়াউদ্দীন আহমেদ (৬৩) হৃদরোগে আক্রান্ত হয়ে লন্ডনের কুইন ভিকটোরিয়া হাসপাতালে ইন্তেকাল করেছেন।

তিনি যুক্তরাজ্যের লেনলি ইন্টারন্যাশনাল কারেন্সি এক্সচেঞ্জ লিমিটেডের সিনিয়র সেলস কন্সালটেন্ট পদে কর্মরত ছিলেন। তার স্ত্রী জ্যোৎস্না আক্তার স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের প্রাক্তন সিনিয়র অফিসার এবং বর্তমানে যুক্তরাজ্যের রয়েল মেইল গ্রুপের সিনিয়র অফিসার হিসেবে কর্মরত আছেন। এছাড়া তিনি সাবেক মন্ত্রী, বর্ষিয়ান রাজনীতিবিদ আবদুল্লাহ আল নোমানের শ্যালক এবং ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির (ইডিইউ) প্রতিষ্ঠাতা ভাইস চেয়ারম্যান সাঈদ আল নোমানের মামা।

কাল ১ মার্চ সোমবার অপরাহ্নে তার মরদেহ বাংলাদেশ বিমানে ঢাকায় পৌঁছানোর পর হেলিকপ্টার যোগে রাউজানের কোয়েপাড়াস্থ নিজ বাড়িতে নেয়া হবে এবং বাদ আসর নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

শোক প্রকাশ করে ইডিইউর উপাচার্য অধ্যাপক মু. সিকান্দার খান বলেন, ‘তার মৃত্যুতে ইডিইউ একজন শুভাকাঙ্খী ও পরামর্শককে হারালো। তিনি প্রতিষ্ঠালগ্ন থেকে ইডিইউর আন্তর্জাতিক যোগাযোগ ও সুনাম প্রতিষ্ঠার লক্ষ্যে নিরলস কাজ করে গেছেন।’

Share This Post

আরও পড়ুন