ঢাকাবুধবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

ইডিইউতে ভার্চুয়াল ভর্তি মেলা বৃহস্পতিবার

পরম বাংলাদেশ ডেস্ক
মে ১৮, ২০২১ ১:৩১ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম: চট্টগ্রামের উচ্চ শিক্ষা প্রতিষ্ঠান ইস্ট ডেল্টা ইউনিভার্সিটিতে (ইডিইউ) সামার ২০২১ সেমিস্টারের ভর্তি কার্যক্রম শেষ পর্যায়ে। তাই ভর্তিচ্ছুদের সুবিধার্থে আয়োজন করা হচ্ছে দ্বিতীয় ভর্তি মেলা বা অ্যাডমিশন ফেয়ারের।

করোনার সংক্রমণরোধে এবারো অনলাইনে অ্যাডমিশন ফেয়ার আয়োজন করছে ইডিইউ। আগামী (২০ মে) বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে এ ‘ভার্চুয়াল অ্যাডমিশন ফেয়ার’। এছাড়া আগ্রহীদের জন্য ক্যাম্পাসে এসেও মেলায় যোগ দেওয়ার ব্যবস্থা রাখা হয়েছে। সেক্ষেত্রে মাস্ক পরিধানসহ পর্যাপ্ত সুরক্ষাবিধি মেনে ক্যাম্পাসে প্রবেশ করতে হবে।

বিবিএ, এমবিএ, ইংরেজিতে অনার্স ও মাস্টার্স, অর্থনীতি, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি ও এমএসসি, ইলেক্ট্রনিক ও ইলেক্ট্রিকাল ইঞ্জিনিয়ারিং, ইলেক্ট্রিকাল ও টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি ও এমএসসি এবং মাস্টার্স অব পাবলিক পলিসি অ্যান্ড লিডারশিপ প্রোগ্রামে ভর্তি হতে ইচ্ছুক শিক্ষার্থীরা তাদের প্রয়োজনীয় তথ্যের উত্তর জেনে নিতে পারবে এ মেলায়। এতে থাকছে স্পট অ্যাডমিশনের সুবিধা। ভর্তির উপর থাকবে বিভিন্ন হারে ছাড় ও বিশেষ স্কলারশিপের সুযোগ।

এছাড়া বিশ্ববিদ্যালয়ের স্কলারশিপ, ক্যাম্পাস জব, অ্যাক্সেস একাডেমি, সেন্টার ফর প্রফেশনাল ডেভলপমেন্ট এন্ড চেইঞ্জ, অ্যাডভান্সড সার্টিফিকেট ইন হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট কোর্স, নেটওয়ার্ক এন্ড প্লেসমেন্ট সেল, ক্লাব কার্যক্রম, আন্তর্জাতিক ক্রেডিট ট্রান্সফার, হায়ার এডুকেশন, বিদেশি বিশ্ববিদ্যালয়ের সাথে যৌথশিক্ষা কার্যক্রমের নানান তথ্য জানা যাবে এ সেশনে। ফ্যাকাল্টি মেম্বারদের সঙ্গে সরাসরি কথা বলে বিষয় বাছাইয়ের সুবিধা থাকছে। পাশাপাশি ইডিইউর বর্তমান শিক্ষার্থীরাও উপস্থিত থাকবে। ইডিইউতে তাদের অভিজ্ঞতার কথা শেয়ার করবে তারা। আগ্রহীরা চাইলে তাদের সঙ্গে কথাও বলতে পারবে।

এ ওপেন ডেতে যোগ দিতে ব্রাউজারে টাইপ করতে হবে admissionfair.eastdelta.edu.bd অথবা ইডিইউর অফিসিয়াল ফেসবুক পেইজে দেয়া লিংকে ক্লিক করতে হবে। বিস্তারিত তথ্যের জন্য ফোন করুন ০১৩১১-১০৪৫৩১, ০১৩১১-১০৪৫৩২, ০১৩১১-১০৪৫৩৪, ০১৩১১-১০৪৫৩৭ নম্বরে। উক্ত নম্বরগুলোতে হোয়াটসএপে ম্যাসেজ করেও চ্যাট করা যাবে ইডিইউর অ্যাডমিশন টিমের সাথে।

প্রেস বার্তা

Facebook Comments Box