ঢাকামঙ্গলবার, ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

আসলাম চৌধুরীর ৫৬তম জম্মদিন উপলক্ষে আকবরশাহ স্বেচ্ছাসেবক দলের দোয়া মাহফিল

পরম বাংলাদেশ ডেস্ক
সেপ্টেম্বর ২১, ২০২১ ৪:২৭ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম: সরকারের প্রতিহিংসার শিকার হয়ে দীর্ঘ ছয় বছর ধরে মিথ্যা মামলায় কারাগারে বন্দি, বিএনপির জাতীয় নিবার্হী কমিটির যুগ্ম মহাসচিব মো. আসলাম চৌধুরীর ৫৬তম জম্মদিন উপলক্ষে তার সুস্থ্যতা ও দ্রুত মুক্তি কামনা ও চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মঞ্জুরুল আলম মঞ্জুর সুস্থ্যতা কামনায় দোয়া মাহফিল করেছে চট্টগ্রাম সিটির আকবরশাহ থানা স্বেচ্ছাসেবক দল। সোমবার (২০ সেপ্টেম্বর) বাদে মাগরিব কর্ণেলহাট জামে মসজিদ এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আকবরশাহ থানা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক হাসান মাহমুদের সভাপতিত্বে ও সদস্য সচিব মহসিন আহমেদ তৌসিবের সঞ্চালনায় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন কর্নেলহাট জামে মসজিদের ইমাম মাওলানা আবু তাহের। এতে বিএনপির যুগ্ম মহাসচিব কারাবন্দি আসলাম চৌধূরী ও চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মঞ্জুরুল আলমের আরোগ্য ও সুস্বাস্থ্য কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

দোয়া মাহফিলে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আকবরশাহ থানা বিএনপি নেতা রায়হান উদ্দিন প্রধান, আলী আক্কাস, তানভির আহমেদ,ওয়ার্ড বিএনপির সভাপতি রফিক উদ্দিন, চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ সভাপতি শহীদুল্লাহ বাহার, সিরাজ উদ্দিন, মহানগর যুবদল নেতা কুইন্টন রিভারিও, মহানগর স্বেচ্চাসেবক দল নেতা, জিয়াউদ্দিন, তাজু্িদ্দন লিটন, আবদুল হান্নান, মোস্তাফিজুর রহমান সোহেল, সাবেক ছাত্রদল নেতা ইফতেকার উদ্দিন নিভলু, আকবরশাহ থানা স্বেচ্ছাসেবক দলের গুগ্ম আহ্বায়ক আব্দুল মোতালেব, নাসির উদ্দিন সোহেল, আজাদ হোসেন, মো. খোকন, সদস্য সফিউল বশর আরিফ, মো. আলমগীর, মো. বেলাল, ওয়ার্ড স্বেচ্চাসেবক দল নেতা মো. হানিফ, রিপন, দেলোয়ার, মো. হৃদয়, রিপন হোসেন, মো. সোহেল, এয়াকুব, রিয়াজ, মো. শিপন, ছাত্রদল নেতা সামির ইবনে জাকের, সুজন আহমেদ, মো. হানিফ, রিফাত, মো. বুলেট।

প্রেস বার্তা

Facebook Comments Box