মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৩:৫৪ অপরাহ্ন

আসলাম চৌধুরীর ষষ্ঠ কারাবন্দি দিবস উপলক্ষে দোয়া মাহফিল

প্রেস বার্তা
  • প্রকাশ : রবিবার, ১৫ মে, ২০২২
  • ৪৭ Time View

চট্টগ্রাম: বিএনপির যুগ্ম মহাসচিব আসলাম চৌধুরীর ষষ্ঠ কারাবন্দি দিবস উপলক্ষে তার মুক্তি ও সুস্থ্যতা কামনায় দোয়া মাহফিল রোববার (১৫ মে) বাদে আসর চট্টগ্রাম পাঁচলাইশ গায়েবী মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে। আসলাম চৌধুরী মুক্তি পরিষদ চট্টগ্রাম মহানগর শাখা এ মাহফিলের আয়োজন করে।

পরিষদের চট্টগ্রাম মহানগর শাখার সাধারণ সম্পাদক মোশাররফ হোসেনের সভাপতিত্বে মাহফিলে মোনাজাত পরিচালনা করেন মুরাদপুর মিনজিরী বাগিছা জামে মসজিদের পেশ ইমাম হাফেজ নরুল আমিন।

এতে বক্তারা বলেন, ‘কারাগারে বন্দি জীবন দীর্ঘ ছয় বছর অতিক্রম করেছে বিএনপির যুগ্ম-মহাসচিব আসলাম চৌধুরী। একজন দেশের প্রথম শ্রেণির নাগরিককে বিনা বিচারে, মিথ্যা মামলা দিয়ে রাজনীতি থেকে দূরে সরিয়ে রাখার জন্য আজ ছয়টি বছর কারাগারে বন্দি করে রেখেছে। আসলাম চৌধুরী শুধু একটি নাম নয়, তিনি একটি ব্র্যান্ড, তিনি একটি ইতিহাস।’

পরিষদের যুগ্ম সম্পাদক সেলিম উদিন রাসেলের সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন যুবদল নেতা শাহেদুল ইসলাম, মোহাম্মদ কামাল উদ্দিন, আলী আজম মাসুম, মো. এরশাদ আলী, আসমান, মো. রাসেল আহমেদ, মোহাম্মদ সালাউদ্দিন, আসিফুল ইসলাম জুয়েল, কামাল উদ্দিন, মোহাম্মদ নাছির, মোহাম্মদ আবছার, মোহাম্মদ জাকির হোসেন।

প্রেস বার্তা

Share This Post

আরও পড়ুন