ঢাকাশুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

আসছে শক্তিশালী প্রসেসরের রিয়েলমি নারজো সিরিজের নতুন গেমিং স্মার্টফোন

পরম বাংলাদেশ
মার্চ ১৩, ২০২১ ১১:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

ঢাকা: আকর্ষণীয় স্পেসিফিকেশন এবং ফিচারের নারজো সিরিজের নতুন গেমিং স্মার্টফোন বাজারে আনতে যাচ্ছে ‘রিয়েলমি।’ নতুন এ ফোনটি ব্যবহারকারীদের স্মার্টফোনের অভিজ্ঞতা আরো উন্নত করবে এবং পাওয়া যাবে দারুণ ডিজাইনের নতুন নীল রঙয়ের বক্সে।

এ স্মার্টফোন বাংলাদেশে নারজো সিরিজের নতুন সংযোজন হতে যাচ্ছে। উদ্ভাবনী স্মার্ট ডিভাইস প্রবর্তন করে রিয়েলমি ইতোমধ্যে তরুণদের মন জয় করে নিয়েছে। নারজো সিরিজটি রিয়েলমির গেমিং সিরিজ- এ ফোনের গেমিং প্রসেসর, গেমিং এক্সপেরিয়েন্সকে করে তুলবে আরো মসৃণ।

এর আগে রিয়েলমি কিছু দিন আগে বাংলাদেশের বাজারে নারজো ২০ নিয়ে আসে এবং বাজারে আসার কয়েক দিনের মধ্যেই তরুণদের মধ্যে ব্যাপক জনপ্রিয় হয়ে ওঠে। রিয়েলমি নারজো ২০তে ছিল হেলিও জি ৮৫ অকটা-কোর ৬৪ বিটস প্রসেসর, শক্তিশালী এআরএম মালি-জি ৫২ জিপিইউ এবং ৬ দশমিক ৫ ইঞ্চি ডিসপ্লে, যা চমকপ্রদ গেমিং পারফরমেন্স প্রদান করেছে।

তরুণ ব্যবহারকারিরা মন্তব্য করেছেন যে, নারজো ২০ দিয়ে তারা একনাগাড়ে পাবজি, ফ্রি ফায়ার, কল অব ডিউটি, অ্যাসফাল্ট নাইনের মত হেভি গেইম দীর্ঘ সময়ের জন্য খেলতে পারছেন। পাশাপাশি, গেমিংয়ের সময় স্মার্টফোনের তাপমাত্রা মাত্রাতিরিক্ত বৃদ্ধি পাচ্ছে না। ফলে গেমিং অভিজ্ঞতা হচ্ছে অত্যন্ত মনোমুগ্ধকর।

রিয়েলমি বাংলাদেশে তাদের যাত্রা শুরু করেছিল এন্ট্রি-লেভেলের সেরা সি সিরিজের স্মার্টফোন দিয়ে। সি সিরিজ মূলত রঙের বহিঃপ্রকাশ- এমন কিছু যা তরুণ প্রজন্মের সংবেদনশীল অনুভূতি, ব্যক্তিত্ব, সংস্কৃতি, আগ্রহ এবং এমনকি পছন্দকে উপস্থাপন করে। অন্যদিকে, নারজো সিরিজ গেমিং সক্ষমতাকে বিবেচনায় নিয়ে বেঞ্চমার্ক সেট করেছে।

‘ডেয়ার টু লিপ’ স্পিরিটে অনুপ্রাণিত হয়ে এবং বাংলাদেশের স্মার্টফোন ইকোসিস্টেমকে আরো প্রাণবন্ত করার লক্ষ্যে রিয়েলমি কাজ করে চলেছে।

দেশের বাজারে শীর্ষ চার মোবাইল ব্র্যান্ডের একটি হিসেবে অবস্থান অর্জন করেছে রিয়েলমি। ব্র্যান্ডটি নিয়ে আসছে একের পর এক দারুণ সব স্মার্ট ডিভাইসেস। এ ট্রেন্ডসেটের ধারা ২০২১ সালেও বজায় থাকবে এবং এর মধ্যে দিয়ে তরুণদের জীবনে উল্লেখযোগ্য পরিবর্তন নিয়ে আসার ব্যাপারে রিয়েলমি বদ্ধপরিকর।

প্রেস বার্তা

Facebook Comments Box