শিরোনাম
এস আলম গ্রুপের বিদ্যুৎ কেন্দ্রে পুলিশের গুলিতে শ্রমিক হত্যার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ গ্যালাক্সি এম০২ হ্যান্ডসেটে ১০০ দিনের রিপ্লেসমেন্ট ওয়্যারেন্টি দিচ্ছে স্যামসাং বাঁশখালীতে গুলি করে শ্রমিক হত্যা; সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট চট্টগ্রামের তীব্র নিন্দা আন্তর্জাতিক ফ্লাইট স্থগিতকরণ প্রভাব ফেলছে পদ্মা সেতু রেল সংযোগ ও অন্য মেগা প্রকল্পে বাঁশখালীতে এস আলম গ্রুপের কয়লা বিদ্যুৎ কেন্দ্রে শ্রমিক নিহতে খেলাফত মজলিসের নিন্দা বীমা খাতে প্রথম ‘তিন ঘন্টায় কোভিড ক্লেইম ডিসিশন’ সার্ভিস চালু মেটলাইফের মুজিবনগর সরকারের ৪০০ টাকার চাকুরে জিয়ার বিএনপি ইতিহাসকে অস্বীকার করতে চায় ধারাবাহিক ছোট গল্প: পতিতার আলাপচারিতা । পর্ব পাঁচ এস আলম গ্রুপের কয়লা বিদ্যুৎকেন্দ্রে পুলিশের গুলিতে শ্রমিক হত্যার নিন্দা ও বিচার দাবি সাতকানিয়ায় সোয়া কোটি টাকার ৩৮ হাজার ইয়াবাসহ ট্রাক চালক ও হেলপার গ্রেফতার
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৭:৪১ পূর্বাহ্ন

আসছে রিয়েলমি ৮ প্রো, প্রথম বারের মত হচ্ছে ১০৮ মেগা পিক্সেলের ছবির প্রদর্শনী

পরম বাংলাদেশ ডেস্ক / ২১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২৯ মার্চ, ২০২১

ঢাকা: প্রথম বারের মত বাংলাদেশে ১০৮ মেগা পিক্সেলে ধারণ করা ছবি প্রদর্শনীর মাধ্যমে লঞ্চ হতে যাচ্ছে তারুণ্যের ফ্ল্যাগশিপ রিয়েলমি ৮ প্রো। আগামী ৩ এপ্রিল দুপুর ১২টায় বাংলাদেশের বাজারে উন্মুক্ত হতে যাচ্ছে রিয়েলমি ৮প্রো এবং রিয়েলমি সি২১।

বাংলাদেশে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা থাকছে এ রকম স্মার্টফোনগুলোর মধ্যে অন্যতম প্রথম স্মার্টফোন হল রিয়েলমি ৮ প্রো। উন্মোচন উপলক্ষে ভক্তদের জন্য এ প্রথম ১০৮ মেগাপিক্সেলে ধারণ করা ছবিগুলো দিয়ে প্রদর্শনীর আয়োজন করা হয়েছে। এ প্রদর্শনী থেকে ভক্তরা রিয়েলমি ৮প্রো দিয়ে তোলা ছবিগুলো দেখতে পারবেন এবং তারা এ স্মার্টফোনটি সরাসরি ব্যবহারের অভিজ্ঞতা অর্জন করতে পারবেন।

রিয়েলমি ৮প্রো তে রয়েছে স্যামসাং এইচএম২ সেন্সর সম্বলিত ১০৮ মেগাপিক্সেল আল্ট্রা কোয়াড ক্যামেরা এবং ৫০ওয়াট সুপারডার্ট চার্জার, যা শূন্য থেকে ৫০ শতাংম চার্জ হতে সময় লাগবে মাত্র ১৭ মিনিট। রিয়েলমি প্রযুক্তিগত ট্রেন্ডসেটিংয়ে বিশ্বাসী। রিয়েলমি ৮প্রো ৮ দশমিক ১ মিলিমিটার স্লিম, খুবই হালকা এবং ব্র্যান্ড নিউ স্টাইলিশ আউটলুক নিয়ে আসছে।

রিয়েলমে ৮প্রো-তে থাকছে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা- যা বর্তমানে স্মার্ট ফোন বাজারে ব্যবহৃত সর্বোচ্চ পিক্সেল এটি এবং ৮প্রো এমন ক্যামেরা সম্বলিত প্রথম রিয়েলমি স্মার্টফোন। ৮প্রোর স্মার্ট আইএসও প্রযুক্তি স্বয়ংক্রিয়ভাবে সেরা আইএসও সেটআপ বেছে নিতে পারে, যার ফলে ব্যবহারকারীরা সব সময় (অন্ধকার বা হালকা আলোতেও) পরিষ্কার, উজ্জ্বল এবং রঙিন ছবি তুলতে পারবে।

একই সাথে রিয়েলমি তাদের সি২১ হ্যান্ডসেটও উন্মেচন করবে। এ ফোন রিয়েলমি সি সিরিজের সর্বপ্রথম ফোন; যা হাই রিলায়েবিলিটি সার্টিফাইড। পাশাপাশি থাকছে পাঁচ হাজার মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি; যা রিভার্স চার্জিংকে সমর্থন করে। সুপার পাওয়ার সেভিং মোড চালু থাকা অবস্থায় এ ফোনটি ৪৭ দিন পর্যন্ত স্ট্যান্ড বাই থাকবে।

রিয়েলমি সি২১ এ আরো থাকছে হেলিও জি৩৫ বারো ন্যানোমিটারের অক্টা-কোর ৬৪ বিটস প্রসেসর, ১৩ মেগাপিক্সেল এআই ট্রিপল ক্যামেরা এবং তাত্ক্ষণিক ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এ ফোনের ক্যামেরার এফ/২ দশমিক ২ অ্যাপারচার আপনার ছবিগুলো আরো পরিষ্কার এবং উজ্জ্বল করে তুলতে যথেষ্ট পরিমাণ আলোর সঞ্চালন করবে।

স্থানীয় বাজারে শীর্ষ চার স্মার্ট ফোন ব্র্যান্ডের মধ্যে স্থান অর্জনের পর এখন রিয়েলমি তরুণদের জীবনে উল্লেখযোগ্য পরিবর্তন আনতে আগের থেকে আরো বেশি প্রতিশ্রুতিবদ্ধ এবং বাজারে নতুন পণ্য এবং স্মার্ট ফোন উন্মেচন করে স্থানীয় স্মার্ট ফোন ইকোসিস্টেমের উন্নতিতে বেশি অবদান রাখতে আগ্রহী।

নিউজ রিলিজ

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ