ঢাকাসোমবার, ১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

আল্লাহর কাছে করোনা পরিস্থিতির মুক্তি চাইলেন বিজিএমইএ চট্টগ্রামের নেতৃবৃন্দ

পরম বাংলাদেশ
নভেম্বর ১৪, ২০২০ ৩:২২ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম: করোনা ভাইরাস পরিস্থিতি থেকে মুক্তির জন্য আল্লাহর সাহায্য কামনা করেছেন বিজিএমইএ চট্টগ্রামের নেতৃবৃন্দ।

শনিবার (১৪ নভেম্বর) বাদ আছর বিজিএমইএ আঞ্চলিক কার্যালয়ে পবিত্র ঈদ-এ-মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষ্যে আয়োজিত এক দোয়া ও মিলাদ মাহফিলে নেতৃবৃন্দ একই সাথে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

আল্লাহ্ হযরত মোহাম্মদকে (সাঃ) মানবতার মুক্তির দিশারী হিসাবে দুনিয়াতে রহমত স্বরুপ প্রেরণ করেছেন উল্লেখ করে মাহফিলের শুরুতে বিজিএমইএ’র প্রথম সহ-সভাপতি মোহাম্মদ আবদুস সালাম বলেন, ‘আল্লাহ প্রেরিত কোরআন এবং রাসুলে করিমের (সাঃ) সুন্নাহ্ যথাযথভাবে অনুসরণের মাধ্যমে মানব জাতির দুনিয়া ও পরকালের কল্যাণ নিহিত রয়েছে।’

চলমান করোনা ভাইরাস পরিস্থিতি থেকে মুক্তির লক্ষ্যে তিনি মহান আল্লাহর দরবারে সাহায্য কামনাসহ যথাযথ স্বাস্থ্যবিধি প্রতিপালনপূর্বক কার্যক্রম পরিচালনার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

মো. আবদুস সালামের সভাপতিত্বে এবং বিজিএমইএ’র ধর্ম বিষয়ক স্থায়ী কমিটির চেয়ারম্যান সাইফ উল্ল্যাহ্ মনসুরের পরিচালনায় এতে বিজিএমইএ’র সহ-সভাপতি এএম চৌধুরী সেলিম, পরিচালক খন্দকার বেলায়েত হোসেন, এনামুল আজিজ চৌধুরী, প্রাক্তন প্রথম সহ-সভাপতি মঈনউদ্দিন আহমেদ (মিন্টু), প্রাক্তন সহ-সভাপতি মোহাম্মদ ফেরদৌস, প্রাক্তন পরিচালক এসএম সাজেদুল ইসলাম, আ ন ম সাইফ উদ্দিন, এমদাদুল হক চৌধুরী, সাইফ উল্ল্যাহ্ মনসুর, কমিটির কো-চেয়ারম্যান আবদুল হালিম দোভাষসহ পোশাক শিল্পের মালিকবৃন্দ ও বিজিএমইএ’র কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

পোশাক শিল্পের প্রয়াত মালিক, শ্রমিক, কর্মচারীদের আত্মার  মাগফেরাত এবং অসুস্থদের দ্রুত আরোগ্য লাভ কামনাসহ করোনা ভাইরাস থেকে মুক্তির লক্ষ্যে মিলাদ ও দোয়ার মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।

দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন মাওলানা নুরুচ্ছাফা ফারুকী।

সংবাদ বিজ্ঞপ্তি

Facebook Comments Box