বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ১০:৩৩ অপরাহ্ন

আলা উদ্দিন আহমদ হলেন মেটলাইফ বাংলাদেশের জিএম

ডেস্ক রিপোর্ট / ১০৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৩ জানুয়ারী, ২০২১

ঢাকা: মুহাম্মদ আলা উদ্দিন আহমদ মেটলাইফ বাংলাদেশের জেনারেল ম্যানেজার (জিএম) পদে নিয়োগ পেয়েছেন।

গত ১ জানুয়ারি থেকে এই নতুন পদে অভিষিক্ত হয়েছেন তিনি।

আলা আহমদ স্থলাভিষিক্ত হয়েছেন সৈয়দ হাম্মাদুল করীমের পদে। সৈয়দ হাম্মাদুল করীম মেটলাইফে বর্ণাঢ্য ৩৩ বছরের কর্ম জীবনের পর ২০২০ সালের ডিসেম্বর মাসে অবসর গ্রহণ করেছেন।

আলা আহমদ একজন ফেলো চার্টার্ড অ্যাকাউন্টেন্ট এবং বিমা খাতে তিনি কাজ করে চলেছেন ২১ বছরেরও বেশি সময় ধরে। তিনি দেশে এবং বিদেশে মেটলাইফের নেতৃস্থানীয় বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছেন। তিনি মেটলাইফের দক্ষিণ এশিয়া অঞ্চলসমূহের চিফ ফিনান্সিয়াল অফিসার, মেটলাইফ নেপালের জিএম, মালয়েশিয়ায় মেটলাইফের জয়েন্ট ভেঞ্চার ‘অ্যাম-মেটলাইফের হেড অব স্ট্র্যাটেজি, বিজনেস প্ল্যানিং অ্যান্ড ট্রান্সফরমেশন হিসাবে এবং মেটলাইফ হংকংয়ের জিএম পদে দ্বায়িত্ব পালন করেছেন।

জিএম হিসাবে তার দ্বায়িত্ব গ্রহণ সম্পর্কে মেটলাইফের বাংলাদেশ, মালয়েশিয়া, নেপাল ও ভিয়েতনামের আঞ্চলিক প্রধান এলেনা বুটারোভা বলেন, ‘প্রবৃদ্ধির সম্ভাবনা বিবেচনায় বাংলাদেশ মেটলাইফের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি মার্কেট। আলা আহমদের নিয়োগ আমাদের প্রতিষ্ঠানে বিদ্যমান প্রতিভার এক অনন্য দৃষ্টান্ত। কান্ট্রি ম্যানেজার হিসেবে আলা আহমদের আন্তর্জাতিক নেতৃত্ব প্রদানে রয়েছে গভীর এবং বিস্তৃত অভিজ্ঞতা। বিমা খাতে তাঁর দূরদৃষ্টি মেটলাইফকে উত্তরোত্তর সমৃদ্ধির পথে নিয়ে যাবে এবং সেই সাথে আমাদের গ্রাহক, ফিনান্সিয়াল অ্যাসোসিয়েট এবং সংশ্লিষ্ট সবার জন্য অনন্য সম্ভাবনার সৃষ্টি করবে বলে আমরা বিশ্বাস করি।’

প্রেস বার্তা

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ