শিরোনাম
মারা গেলেন বাংলা একাডেমির সভাপতি শামসুজ্জামান খান কাপ্তাই হ্রদে মাছ ধরা বন্ধকালীন দশ উপজেলায় এক হাজার মেট্রিক টন চাল বরাদ্ধ মানসিক স্বাস্থ্য সুরক্ষায় ‌‌‌‌‌এক্সপ্রেসিভ সাইকোথেরাপি: বিদ্যায়তনিক পাঠ ও গণ প্রয়োগ কবিতা: আছি সেই সুদিনের অপেক্ষাতে । শ্রাবন্তী বড়ুয়া করোনার চিকিৎসায় পাহাড়তলীতে সিএমপি-বিদ্যানন্দ ফিল্ড হাসপাতাল স্থাপন মাছ আহরণ নিষিদ্ধকালে জেলেদের জন্য ৩১ হাজার মেট্রিক টন ভিজিএফ চাল বরাদ্দ রমজানে রোগবালাই ও স্বাস্থ্য সুরক্ষায় করণীয় হাইকোর্টের আদেশ অমান্য করে উড়িরচরে সীমানা পিলার স্থাপনের প্রতিবাদ সন্দ্বীপবাসীর মাউন্টেন ভ্যালির আইভেক্টোসল ও আইভোমেকের প্রথম ধাপের ট্রায়াল শুরু এল রহমতের মাস মাহে রমজান
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০১:৩২ পূর্বাহ্ন

আমার জন্য দোয়া করবেন

মোহাম্মদ ইলিয়াস হোসেন / ১৭০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৪ জানুয়ারী, ২০২১

সুদীর্ঘ দুই বছর দশ মাস বাংলাদেশের বাণিজ্যিক রাজধানী খ্যাত ঐতিহ্যবাহী চট্টগ্রামের জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব পালন শেষে বদলী জনিত কারণে আজ রোববার (৩ জানুয়ারি) কিছুক্ষণ আগে ঢাকায় পৌঁছলাম।

প্রায় তিনটি বছরে মিশে গিয়েছিলাম বীর চট্টলার মাটি ও মানুষের সাথে। কখন যে এতটা সময় পার হলো তা অনুধাবন করতে পারিনি। বিদায়বেলা আমি যে শুন্যতা অনুভব করেছি, সেটির কারণও এ ঐতিহ্যবাহী জেলার মানুষের ভালবাসা।

আমি চিরঋণী হয়ে থাকলাম এ জনপদের আপামর জনসাধারণের কাছে। বিদায়ের সময় অনেককে বলে আসতে পারিনি বলে নিজেকে অপরাধী মনে হচ্ছিল। তাই সকলের উদ্দেশ্যে আমার কয়েকটি শব্দ লেখার চেষ্টা।

আমার কর্মকালীন কোন ভুলত্রুটি হয়ে থাকলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার জন্য অনুরোধ রইল। আমার জন্য দোয়া করবেন। ভালো থাকুক প্রিয় বীর চট্টলার বীরেরা।

-চট্টগ্রাম জেলার সদ্য সাবেক জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেন

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ