মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১২:৫৭ পূর্বাহ্ন

আন্তর্জাতিক ওয়্যারেন্টিসহ চার ব্যবস্থায় গ্রাহক সেবা দিচ্ছে অপো

পরম বাংলাদেশ ডেস্ক
  • প্রকাশ : বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ৭৪ Time View

ঢাকা: স্মার্টফোন সম্পর্কিত গ্রাহকের নানা সমস্যায় একগুচ্ছ সমাধান নিয়ে এসেছে বিশ্বের শীর্ষ স্থানীয় ডিভাইস ব্র্যান্ড ‘অপো।’ অপোর যে সব গ্রাহক প্রায়ই বিদেশ ভ্রমণ করেন, তাদের জন্য আন্তর্জাতিক ওয়্যারেন্টি সেবা বা ইন্টারন্যাশনাল ওয়্যারেন্টি সার্ভিস (আইডব্লিউএস) চালু করেছে প্রতিষ্ঠানটি। এর ফলে অপো ব্যবহারকারীরা ৫৯টি দেশ/অঞ্চলে অপো অনুমোদিত সার্ভিস সেন্টারে ওয়্যারেন্টি, রিপেয়ার ও সফটওয়্যার আপগ্রেড সেবা উপভোগ করতে পারবেন।

তাছাড়া যে কোন দেশে স্মার্টফোন মেরামতের জন্য অপো সব সময় অরিজিনাল স্পেয়ার পার্টস ব্যবহার করে থাকে এবং এসব পার্টসের দাম তাদের ওয়েবসাইটে স্পষ্টভাবে দেওয়া থাকে; যাতে দাম নিয়ে কোন ধরনের দ্বিধাদ্বন্দ তৈরি না হয়। এমনকি স্বচ্ছতার জন্য গ্রাহক চাইলে তাদের চোখের সামনেই এসব পার্টস স্মার্টফোনে বসানো হয়। গ্রাহক আস্থা অর্জন ও তাদের নিরবিচ্ছিন্ন সেবা দেয়ার উদ্দেশেই এসব কাজ করে যাচ্ছে অপো।

এছাড়া দেশব্যাপী অপোর স্ক্রিন প্রটেকশন প্লান, ব্যাক কাভার প্রদান, ও এক্সটেন্ডেড ওয়্যারেন্টি সেবার মত বিভিন্ন ধরনের সেবা রয়েছে। প্রতি বছর ভক্ত ও ব্যবহারকারীরা অপো সেন্টারে একাধিক বার বিনামূল্যে মোবাইল ফোন প্রটেকটিভ ফিল্ম ও চার্জিং সার্ভিস পেতে পারেন।

মহামারির এ সময়ে এসব সেবা চাইলে যে কেউ অপো সেন্টারে ভিজিট না করে অনলাইনেও নিতে পারেন https://support.oppo.com/bd/ এ ঠিকানায় ভিজিট করে। অপোর অফিসিয়াল ওয়েবসাইটে (https://www.oppo.com/bd/) লাইভ চ্যাটের সুবিধা অথবা হটলাইনে (+৮৮০৯৬১০৯৯৭৭৯১) কলের সুবিধা তো রয়েছেই। এমনকি আপনি যদি অপোর সেবা দ্বারা সন্তুষ্ট না হন, তাহলে চাইলে অপো মেইলবক্সে মেইল পাঠাতে পারেন।

তাহলে আর দেরি কেন! স্মার্টফোনে যে কোন সমস্যা সমাধানে আজই আপনার নিকটস্থ অপো অনুমোদিত সেন্টারে ভিজিট করুন বা অনলাইনে সেবা নিন যে কোন সময়। নিমিষেই পেয়ে যাবেন অপো ফোনের যাবতীয় সমস্যার সমাধান।

নিউজ রিলিজ

Share This Post

আরও পড়ুন