শুক্রবার, ২০ মে ২০২২, ০৭:৪৫ অপরাহ্ন

আনোয়ারা হতে চট্টগ্রাম শহরে গা ঢাকা দিয়েও শেষ রক্ষা হল না

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশ : বুধবার, ২১ এপ্রিল, ২০২১
  • ১২৫ Time View

চট্টগ্রাম: চট্টগ্রাম জেলার আনোয়ারা থানা এলাকার রুপন আচার্য্য (৩৫) হত্যা মামলার অন্যতম আসামী রুবেল জলদাসকে (৩৫) চট্টগ্রাম সিটির খুলশী থানার লালখান বাজার থেকে আটক করেছে র‌্যাব-৭ চট্টগ্রাম।

মঙ্গলবার (২০ এপ্রিল) রাত ১১টা ৩৫ মিনিটের দিকে তাকে আটক করা হয়। আটক রুবেল জলদাস আনোয়ারার আট নম্বর চাতরী ইউনিয়নের কৈনপুরার (জলদাস পাড়া) মৃত বাবুল জলদাসের পুত্র।

র‌্যাব ৭ জানায়, আনোয়ারার আট নম্বর চাতরী ইউনিয়নের কৈলপুরা এলাকায় রুবেল জলদাস ও অজ্ঞাতনামা দুইজনসহ রুপন আচার্য্য নামের এক ব্যক্তিকে হত্যা করে। ওই ঘটনা মিডিয়া ও সামাজিক যোগাযোগ মাধ্যমসহ সারা দেশে ব্যাপক আলোড়ন সৃষ্টি করে। পরবর্তী মৃত রূপন আচার্য্যের স্ত্রী শুভ্রা আচার্য্য (২৬) বাদী হয়ে রুবেল জলদাস এবং অজ্ঞাতনামা দুইজনের বিরুদ্ধে গত ৯ এপ্রিল আনোয়ারা থানায় একটি হত্যা মামলা করেন। র‌্যাব-৭ চট্টগ্রাম ওই ঘটনার আসামীদের গ্রেফতারের লক্ষ্যে ছায়া তদন্ত শুরু করে। ছায়া তদন্তের এক পর্যায়ে র‌্যাব-৭ গোপন খবরে জানতে পারে, ওই হত্যা মামলার আসামীরা চট্টগ্রাম নগরীর খুলশীর লালখান বাজারের সরকারী অফিসার্স কলোনী জামে মসজিদের (ম্যাজিস্ট্রেট কলোনী জামে মসজিদ) সামনে রাস্তার উপর অবস্থান করছে। ফলে মঙ্গলবার (২০ এপ্রিল) রাত ১১টা ৩৫ মিনিটের দিকে র‌্যাব-৭ এর একটি টিম ওই স্থানে অভিযান চালায়। এতে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে রুবেল জলদাসকে আটক করা হয়। প্রাথমিকভাবে উপস্থিত সাক্ষীদের সামনে আটককৃত রুবেল জলদাস র‌্যাবের কাছে হত্যা মামলায় তার সংশ্লিষ্টতার কথা স্বীকার করে। সে আরো স্বীকার করে, ওই মামলায় গ্রেফতার এড়ানোর উদ্দেশ্যে আনোয়ারা থানা এলাকা হতে চট্টগ্রাম শহরে গা ঢাকা দিয়েছিল। তাকে খুলশী থানায় হস্তান্তর করা হয়েছে।

Share This Post

আরও পড়ুন