রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৩:৪০ পূর্বাহ্ন

আনোয়ারায় সাড়ে ১৭ হাজার ইয়াবাসহ দুই সাংবাদিক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশ : সোমবার, ২২ মার্চ, ২০২১
  • ৫২ Time View

আনোয়ারা, চট্টগ্রাম: চট্টগ্রাম জেলার আনোয়ারা থানাধীন বরুমছড়া এলাকা থেকে সাংবাদিক পরিচয় দিয়ে ইয়াবা পাচারকালে দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ চট্টগ্রাম। তাদের কাছ থেকে প্রায় ৫৪ লাখ টাকা দামের ১৭ হাজার ৬৪৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক পরিবহনে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

আনোয়ারার বরুমছড়া রাস্তার মাথা ইউরো স্টার ইউনিক পয়েন্ট ক্রোকারিজ দোকানের সামনে বাঁশখালী-চট্টগ্রাম পাকা রাস্তার উপর রোববার (২১ মার্চ) সকাল সাড়ে এগারোটার দিকে তাদেরকে আটকের পর গ্রেফতার করা হয়।

তারা হলেন- কক্সবাজার জেলার টেকনাফ থানার আট নম্বর ওয়ার্ডের খাঁনকারদেলের মো. কাইয়ুম শরীফের পুত্র মো. শহিদুল ইসলাম (২৮) ও একই থানার পুরাতন ফল্লানপাড়ার মো. আমিনের পুত্র কবির আহাম্মেদ (৩১)।

র‌্যাব-৭ এর সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গ্রেফতারকৃত শহিদুল ইসলাম ও কবির আহাম্মেদ দুটি সাংবাদিকতার আইডি কার্ড দেখায় ও নিজেদেরকে টেকনাফ প্রতিদিন এবং নাফ টেলিভিশনের সাংবাদিক বলে দাবি করে। তারা দীর্ঘ দিন ধরে সাংবাদিক পরিচয় দিয়ে কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করত। পরে বিভিন্ন কৌশলে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রি করত।

Share This Post

আরও পড়ুন