ঢাকাবুধবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

আগ্রাবাদ মহিলা কলেজ গভর্ণিং বডির সভাপতি হলেন অহিদ সিরাজ চৌধুরী স্বপন

পরম বাংলাদেশ ডেস্ক
মে ২৩, ২০২১ ১:০২ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম: আগ্রাবাদ মহিলা কলেজের গভর্ণিং বডির সভাপতি মনোনিত হয়েছেন চট্টগ্রাম চেম্বারের পরিচালক মো. অহিদ সিরাজ চৌধুরী স্বপন।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের গভর্ণিং বডি গঠন সংক্রান্ত বিধি অনুযায়ী আগামী দুই বছরের জন্য সভাপতি মনোনীত হলেন তিনি।

সম্প্রতি জাতীয় বিশ্ববিদ্যালয়ের কলেজ পরিদর্শক (ভারপ্রাপ্ত) ফাহিমা সুলতানা স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে এ তথ্য জানানো হয়। একই পত্রে আফরোজা জহুরকে বিদ্যাৎসাহী সদস্য মনোনীত করা হয়।

অহিদ সিরাজ চৌধুরী স্বপন একজন সফল ব্যবসায়ী ও সমাজসেবক। কোভিডকালীন তিনি অনেক দরিদ্র ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। তিনি চট্টগ্রামের বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত আছেন। নেতৃত্ব দিয়ে আসছেন বিভিন্ন ব্যবসায়ীক সংগঠনের।

তিনি চিটাগাং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের পরিচালক ছাড়াও চট্টগ্রাম মেট্রোপলিটন কমিউনিটি পুলিশের সদস্য সচিব হিসাবে দায়িত্ব পালন করে আসছেন। করোনাকালীন বিভিন্ন সময় মানবিক নানা কার্যক্রমের মাধ্যমে ব্যাপক সমাধিত হন তিনি। মানবিক গুণাবলী সম্পন্ন অহিদ সিরাজ চৌধুরী শিক্ষা ও সংস্কৃতির নানা কার্যক্রমেও ইতিমধ্যে জড়িত ছিলেন। তার সফল নেতৃত্বে আগ্রাবাদ মহিলা কলেজ নতুন দিক পাবে বলে আশা করছেন কলেজ সংশ্লিষ্টরা।

আগ্রাবাদ মহিলা কলেজ ১৯৯৮ সালে আগ্রাবাদের সিডিএ আবাসিক এলাকায় প্রতিষ্ঠিত হয়।

উল্লেখ্য, এর আগে এ প্রতিষ্ঠানে যোগ্যতার সাথে দ্বায়িত্ব পালন করেছেন চট্টগ্রাম ১১ আসনের সাংসদ এমএ লতিফ ও চট্টগ্রামের অতিরিক্ত বিভাগীয় কমিশনার মো. মিজানুর রহমান।

প্রেস বার্তা

Facebook Comments Box