মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৪:৩৬ অপরাহ্ন

আগ্রাবাদ এনএম হোন্ডা সেন্টারে হোন্ডা লিভো মডেলের লঞ্চিং হলো

পরম বাংলাদেশ ডেস্ক
  • প্রকাশ : রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১
  • ২৪০ Time View

বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড নতুন দামে নতুন লিভো মডেলের লঞ্চিং প্রোগ্রাম সম্পন্ন হয়েছে। দেশের মোটর বাইকের বাজারে ১১০ সিসি মডেলের মধ্যে সর্বাধুনিক সুবিধা নিয়ে লিভো সিরিজের নতুন বাইক বাজারজাতকরণ শুরু করলো বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমমিটেড।।

২৪ জানুয়ারী (রোববার) দুপুর ১২টায় লিভো ড্রাম ও লিভো ডিস্কের লঞ্চিং প্রোগ্রাম উপলক্ষে আগ্রাবাদ অথোরাইজড শো রুম এনএম হোন্ডা সেন্টারে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে উপস্থিত ছিলেন এনএম হোন্ডা সেন্টারের ডিলার নুর মোহাম্মদ, চট্টগ্রাম জোনের রিজিওনাল ম্যানেজার সাইফুল ইসলাম, ক্রেতাবৃন্দ ও পাশ্ববর্তী এলাকার গন্যমান্য ব্যক্তি ও ডিলারগণ এবং সাংবাদিক নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে এনএম হোন্ডা সেন্টারের ডিলার জানান, লিভো ১১০ সিসির এইচইটি টেকনোলজি সমৃদ্ধ বিএইচ ফোর ইঞ্জিন। যার ফলে গ্রাহকগণ পাচ্ছেন ৭৪ কিলোমিটার মাইলেজ এবং এটি পরিবেশ বান্ধব। এতে আরো আছে অত্যাধুনিক সিলড চেইন, টিউবলেস টায়ার, এমএফ ব্যাটারি, ভিস্কস এয়ার ফিল্টার।

লঞ্চিং করা দুটি গাড়ীর জানুয়ারী থেকে সারাদেশে পাওয়া যাচ্ছে। লিভো ড্রামের মূল্য ১ লাখ ৩ হাজার ৯০০ টাকা এবং লিভো ডিস্ক ১ লাখ ৮ হাজার৯০০ টাকায়। লাল, নীল ও ম্যাট গ্রে রং এই তিনটি কালারের গাড়ী বর্তমানে বাজারে রয়েছে।

বার্তা প্রেস

Share This Post

আরও পড়ুন