ঢাকাশনিবার, ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

আখতারুজ্জামান বাবুর শুন্যতা এখনো আমাদেরকে তাড়া করছে

admin
নভেম্বর ৪, ২০২০ ৪:০৪ অপরাহ্ণ
Link Copied!

সংবাদ বিজ্ঞপ্তি : কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য আবু সাদাত মোহাম্মদ সায়েম বলেছেন, ‘প্রয়াত আখতারুজ্জামান চৌধুরী বাবু ছিলেন তৃণমূল পর্যায়ের আওয়ামী লীগ ও আওয়ামী পরিবারের অভিভাবক। দল মত নির্বিশেষে সকলে ছিলেন বাবুর কাছে পরম আপনজন। কে কোন দল করতেন, সেটা তিনি কখনো দেখতেন না। যে এসেছে, তাকেই সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে।’

বুধবার (৪ অক্টোবর) আনোয়ারা উপজেলার হাইলধর গ্রামে আওয়ামী লীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এবং সাবেক সাংসদ আখতারুজ্জামান চৌধুরী বাবুর অষ্টম মৃত্যু বার্ষিকী উপলক্ষে প্রয়াত এই নেতার কবরে শ্রদ্ধা জানানোর পর তিনি এ সব কথা বলেন।

আবু সাদাত আরো বলেন, ‘দুর্দিনে সারাদেশে তিনি আওয়ামী লীগকে সংগঠিত করতে ভূমিকা রেখেছেন। তার মৃত্যুর পর আমাদের মত যারা তৃণমূূল পর্যায়ের নেতা ছিল, তারা এতিম হয়ে গেছে। তার শুন্যতা এখনো আমাদেরকে তাড়া করছে।’

এর আগে নগরীর চকবাজার থেকে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক আখতারুজ্জামান চৌধুরী বাবুর কবর জেয়ারত করে ফুলেল শ্রদ্ধা জানানো হয়।

এ সময় চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি এম ইশতিয়াক আলম চৌধুরী, এইচএম হুমায়ুন কবির, শফিউল করিম, সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি এম শফিউল আলম সোহেল, আখতারুজ্জামান বাবু ছাত্র পরিষদের চট্টগ্রাম দক্ষিণ জেলার সভাপতি ইয়াকুব আলী, হাজী মহসিন সরকারী কলেজ ছাত্রলীগের নেতা আরমান হোসেন, বাকলিয়া থানা ছাত্রলীগ নেতা গিয়াস উদ্দিন, আসিফুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদ বিজ্ঞপ্তি

Facebook Comments Box