ঢাকামঙ্গলবার, ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

আকর্ষণীয় নতুন অফার ও ক্যাম্পেইন চালু স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্সের

চট্টগ্রাম
অক্টোবর ১৬, ২০২২ ১১:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

ঢাকা: টি ২০ বিশ্বকাপ ঘিরে উন্মাদনাকে উদযাপনের লক্ষ্যে নতুন ক্যাম্পেইন এছেন চাইনিজ স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স মোবাইল। ক্রিকেটপ্রেমী, ইনফিনিক্সের ক্রেতা, ভক্ত- সবাই এতে অংশ নিয়ে নিজেদের ভাগ্য পরীক্ষা করে দেখতে পারেন। ক্যাম্পেইনে বিজয়ীদের জন্য সবচেয়ে বড় পুরস্কারটি হল বাংলাদেশ ক্রিকেটের স্পিডমাস্টার তাসকিন আহমেদের সাথে নৈশভোজের সুযোগ।

শনিবার (১৫ অক্টোবর) থেকে শুরু হওয়া ক্যাম্পেইনটি চলবে আগামী ৩০ অক্টোবর। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ইনফিনিক্স ভক্তরা এ ক্যাম্পেইনে অংশ নিতে পারবেন। তারা পাবেন একটি ব্র্যান্ড নিউ ইনফিনিক্স হ্যান্ডসেট আর তাসকিনের সাথে নৈশভোজের সুযোগ। এর জন্য তাদের শুধু #বিয়ন্ডলিমিটস (#BeyondLimits) হ্যাশট্যাগ দিয়ে তাসকিনের বিয়ন্ড লিমিটস ভিডিওটি নিজেদের ফেসবুক টাইমলাইনে শেয়ার করতে হবে। এছাড়া ঐ ভিডিওর কমেন্ট সেকশনে নিজের লক্ষ্য ও সীমা ছাড়িয়ে যাওয়ার আকাঙ্ক্ষার কথা শেয়ার করতে হবে। সব সীমাবদ্ধতা কাটিয়ে উঠে জীবনের লক্ষ্য অর্জনের সম্ভাবনা প্রতিটি মানুষের মধ্যেই আছে। প্রতিবন্ধকতা পার করে নতুন কিছু অর্জনের জন্য নিজেকে চ্যালেঞ্জ করাই বিয়ন্ড লিমিটস ক্যাম্পেইনের উদ্দেশ্য।

ক্যাম্পেইন চলাকালীন ইনফিনিক্স হট ১২ ও নোট ১২ সিরিজের স্মার্টফোন ক্রেতারাও এ ক্যাম্পেইনে অংশ নেওয়ার সুযোগ পাবেন। এ সুযোগ পাওয়ার জন্য তাদের ১৬ অক্টোবরের পোস্টটি শেয়ার করতে হবে। পাশাপাশি, ঐ পোস্টের কমেন্ট সেকশনে স্মার্টফোন কেনার রশিদটি শেয়ার করতে হবে। একটি লিমিটেড এডিশন টি-শার্টও তারা জিতে নিতে পারেন, যা শুধু ইনফিনিক্সের ব্র্যান্ড আউটলেটে পাওয়া যাবে।

দারাজের ক্রেতাদের জন্যও আছে একটি বিশেষ অফার। এর জন্য তাদের ১৮ অক্টোবরের পোস্টের কমেন্ট সেকশনে স্মার্টফোন কেনার রশিদটি শেয়ার করতে হবে। একইসাথে, পোস্টটিও শেয়ার করতে হবে। তাসকিনের সাথে নৈশভোজের পাশাপাশি তারা একটি ডিসকাউন্ট ভাউচারও জিতে নিতে পারেন। দারাজ অফারটি ১৮ অক্টোবর থেকে ২১ অক্টোবর পর্যন্ত চালু থাকবে। এ বিশেষ অফারের ব্যাপারে জানতে দারাজ ও ইনফিনিক্সের অফিশিয়াল ফেসবুক পেজ ফলো করুন।

‘রোর ফর বিডি (Roar for BD)’ ক্যাম্পেইনের মাধ্যমে ভক্তরা বিশ্বকাপে অংশ নেয়া বাংলাদেশ দলকে সমর্থন ও শুভ কামনা জানাতে পারেন। এতে দশজন ভাগ্যবান বিজয়ী তাসকিনের সই করা ক্রিকেট বলসহ একটি বিশেষ গিফট বক্স পাবেন।

Facebook Comments Box