মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০১:০৭ পূর্বাহ্ন

অসহায় ও দুস্থদের মাঝে তারুণ্যে’র ঐক্য পরিষদের খাবার বিতরণ

পরম বাংলাদেশ ডেস্ক
  • প্রকাশ : মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১
  • ১২৯ Time View

চট্টগ্রাম: শিক্ষা, সামাজিক, সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠন তারুণ্যে’র ঐক্য পরিষদ চট্টগ্রাম মহানগরের উদ্যোগে কর্মহীন ও অসহায় দু:স্ত মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৩ আগস্ট) দুপুরে সংগঠনটির পক্ষ থেকে নগরীর নিউমার্কেট মোড়ে এ খাবার বিতরণ করা হয়।

তারুণ্যে’র ঐক্য পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি মো. শাহ আলম সিকদার বলেন, ‘২০২০ সাল থেকে করোনা ভাইরাস ব্যাপকভাবে সারা বিশ্বে ছড়িয়ে পড়ে। বাংলাদেশও এ ভাইরাসের আক্রমণ থেকে মুক্ত নয়। মানুষের জীবন রক্ষার্থে সরকার বিধিনিষেধ দিয়ে আসছে। এ বিধিনিষেধে যেন কর্মহীন, অসহায়, দুঃস্থ মানুষ খাদ্য কষ্টে না ভুগে, সে জন্য রান্না করা খাবার ও অন্যান্য সামগ্রী নিয়ে তারুণ্যে’র ঐক্য পরিষদ অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে।

তিনি আরো বলেন, ‘রান্না করা ও অন্যান্য খাদ্য সামগ্রী বিতরণের পাশাপাশি ফ্রি এ্যাম্বুলেন্স, ফ্রি টেলিমেডিসিন ও বিনামূল্যে অক্সিজেন সেবা দিয়ে আসছে তারুণ্যে’র ঐক্য পরিষদ ।’

খাবার বিতরণের সময় উপস্থিত ছিলেন ৩১ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি তারেক ইমতিয়াজ ইমতু, মহানগর যুবলীগ ও পরিষদের সাধারণ সম্পাদক ফরহাদুল হাসান মোস্তফা, সহ সভাপতি নাজিম উদ্দীন পারভেজ, যুগ্ম সাধারণ সম্পাদক রহিমা আক্তার প্রমা ও মমিনুল হল চৌধুরী, যুগ্ম সম্পাদক তৌহিদুল ইসলাম হিরু ও সদস্য মো বিন তারেক প্রমুখ।

প্রেস বার্তা

Share This Post

আরও পড়ুন