ঢাকাবুধবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

অভিনন্দনের জবাবে রেজাউল করিমের সাফল্য কামনা করলেন অনুপম সেন

admin
নভেম্বর ৪, ২০২০ ১:০২ অপরাহ্ণ
Link Copied!

সংবাদ বিজ্ঞপ্তি: আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সমাজ বিজ্ঞানী ও প্রিমিয়ার ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. অনুপম সেন বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর উপ-কমিটির চেয়ারম্যান মনোনীত হওয়ায় তার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) মেয়র পদপ্রার্থী রেজাউল করিম।

বুধবার (৪ নভেম্বর) বিকাল তিনটায় প্রিমিয়ার ইউনিভার্সিটি কার্যালয়ে এ সৌজন্য সাক্ষাতে অনুপম সেনকে পুষ্পস্তবক প্রদান করে অভিনন্দন জানান রেজাউল করিম। তিনি ড. সেনের সুস্বাস্থ্য ও দীর্ঘ জীবন কামনা করেন। ড. অনুপম সেন মেয়র পদপ্রার্থী হিসেবে রেজাউল করিমের সাফল্য ও তার জীবনের মঙ্গল কামনা করেন।

এ সময় মেয়র নির্বাচিত হয়ে চট্টগ্রামবাসীর সার্বিক মঙ্গলে নিজেকে নিয়োজিত রেখে চট্টগ্রামের নগর-জীবনের বিপুল উন্নয়ন সাধন করবেন ও চট্টগ্রামকে পরিপূর্ণ বাসযোগ্য নগর হিসেবে গড়ে তোলার জন্য রেজাউল করিম সর্বোচ্চ চেষ্টা অব্যাহত রাখবেন বলে আশা পোষণ করেন অনুপম সেন।

প্রিমিয়ার ইউনিভার্সিটির ট্রেজারার প্রফেসর একেএম তফজল হক, রেজিস্ট্রার খুরশিদুর রহমান, মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হাসান মাহমুদ শমসের, চসিক কাউন্সিলর পদপ্রার্থী মো. সালাউদ্দিন প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন

Facebook Comments Box