ঢাকাশুক্রবার, ২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

অবশেষে মুক্তি পেতে যাচ্ছে চলচ্চিত্র ‘বিউটি সার্কাস’

ঢাকা
আগস্ট ১৭, ২০২২ ৭:২৪ অপরাহ্ণ
Link Copied!

ঢাকা: বহু প্রতীক্ষার পর অবশেষে মুক্তি পেতে যাচ্ছে ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত ও মাহমুদ দিদার পরিচালিত জয়া আহসান অভিনীত চলচ্চিত্র ‘বিউটি সার্কাস’। ইতিমধ্যে সেন্সর ছাড়পত্র পেয়েছে চলচ্চিত্রটি।

প্রযোজনা প্রতিষ্ঠান ইমপ্রেস টেলিফিল্ম জানিয়েছে, শিগগিরই ‘বিউটি সার্কাস’ সিনেমা হলে মুক্তি দেয়া হবে। চলতি মাসেই ‘বিউটি সার্কাস’র অফিসিয়াল পোস্টার প্রকাশ হবে। সে দিনই মুক্তির তারিখ জানানো হবে সরকারি অনুদান প্রাপ্ত এ ছবির।

সার্কাসকে কেন্দ্র করে এক নারীর টিকে থাকার গল্প ‘বিউটি সার্কাস’। সার্কাস পুড়িয়ে দেয়ার পর হুমকির মুখে পড়ে এক নারী। কিন্তু সে আপন শক্তিতে টিকে থাকে। জয়া আহসান ছাড়াও এ চলচ্চিত্রে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ফেরদৌস, তৌকীর আহমেদ, এবিএম সুমন, হুমায়ূন সাধু। পরিচালক মাহমুদ দিদারের এটি প্রথম চলচ্চিত্র।

তিনি জানান, করোনা ভাইরাসের কারণে গত দুই বছর মুক্তি থেমে ছিল। তবে শিগগিরই আনুষ্ঠানিকভাবে মুক্তির দিন ঘোষণা করা হবে। করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে থাকায় কিছুই করার ছিল না।

চলচ্চিত্রটি নিয়ে জয়া আহসান আগেই জানিয়েছেন, তার অভিনয় জীবনের খুব রোমাঞ্চকর কাজ ‘বিউটি সার্কাস’।

তিনি বলেন, ‘অভিনয়শিল্প এমন কিছু জায়গায় নিয়ে যায়, যেখানে আগে কোন দিন যাওয়া হয় নি। এমন কিছু চরিত্র প্রদর্শন করার সুযোগ করে দেয়, যার অভিজ্ঞতা একেবারে নতুন। এমনি একটি চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়েছি। সার্কাসের অভিজ্ঞতা আমার জন্য একেবারেই নতুন ছিল।’

Facebook Comments Box