বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৯:০১ অপরাহ্ন

অপো ও পাবজি মোবাইলের যৌথ ক্যাম্পেইনে এফ১৯ প্রো জেতার সুযোগ

পরম বাংলাদেশ ডেস্ক / ৫৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২১ মার্চ, ২০২১

ঢাকা: স্মার্টফোন ব্র্যান্ড অপো ফ্যানদের অপো এবং পাবজি মোবাইল যৌথভাবে নিয়ে এসেছে দারুন এক সুযোগ। গুগলে ক্যাম্পেইনটি সার্চ করে একটি নতুন অপো এফ১৯ প্রো জেতার সুযোগ দেওয়া হচ্ছে।

প্রতিযোগিতায় অংশ নিতে প্রথমে গুগলে যান এবং টাইপ করুন OPPO F19 Pro VOOC Flash Charge for PUBG MOBILE। একটি স্ক্রিনশট নিন এবং ক্যাম্পেইনের পোস্টের কমেন্ট সেকশনে শেয়ার করুন (https://www.facebook.com/OPPOBangladesh/videos/875851726319899)। ক্যাম্পেইনের পোস্টে লাভ রিঅ্যাক্ট দিন এবং হ্যাশট্যাগ #OPPOF19Pro #VoocUpYourFun #VOOC4.0 লিখে আপনার পাঁচজন বন্ধুকে মেনশন করুন। শেষে ক্যাম্পেইন পোস্টটি আপনার টাইমলাইনে শেয়ার করে প্রাইভেসি পাব্লিক করে দিন। ৩০ ডাব্লিউ ভুক ফ্ল্যাশ চার্জ ৪.০, দ্রুত স্টার্টাপ এবং গেমিং অপটিমাইজেশনযুক্ত একটি ব্র্যান্ড নিউ অপো এফ১৯ প্রো জেতার সুযোগ করে নিন। এছাড়াও পাবজি মোবাইলে আপনারা পেয়ে যাবেন অসাধারণ পারফরম্যান্স।

অপোর আকর্ষণীয় সব অফার মাত্র শুরু হয়েছে। ক্যাম্পেইনে অংশগ্রহণ করুন ও জিতে নিন অপো এফ১৯ প্রো। ক্যাম্পেইনটি পরবর্তী নির্দেশ না আসা পর্যন্ত অব্যাহত থাকবে।

প্রসঙ্গত,অপোর নতুন ট্রেন্ডসেটিং, প্রযুক্তিগতভাবে অত্যাধুনিক এবং ফ্যাশনেবল মাইন্ড ব্লোয়িং হ্যান্ডসেট এফ১৯ প্রো গত ১০ মার্চ আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়। আগের এফ সিরিজের ফোনগুলোর মতো এ ফোনেও রয়েছে আপগ্রেড সব ফিচারস। অপো এফ১৯ প্রো ফোনটি অপো বাংলাদেশের ওয়েবসাইট থেকে প্রি-অর্ডার করা যাবে।

নিউজ রিলিজ

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ