শিরোনাম
চট্টগ্রাম রেলওয়ে পুলিশের সমন্বয় সভায় ট্রেনে যাত্রী সেবা বৃদ্ধির উপর গুরুত্বারোপ নিংশ্বাসের বন্ধু’র প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন চট্টগ্রামে ১৬-১৭ জুন থিয়েটার থেরাপি প্রয়োগ বিষয়ক রিফ্রেশার্স ট্রেনিং চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয়ে জরুরী রোগী ব্যবস্থাপনার দুই দিনের প্রশিক্ষণ শুরু চা শ্রমিক নেতা বাবুল বিশ্বাসের মৃত্যুতে চা শ্রমিক নেতাদের শোক প্রকাশ বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের উপর ভ্যাট চায় না চট্টগ্রাম সিটি ছাত্রদল বিডার কাছে ব্যবসায় সহজীকরণের উদ্যোগ চায় বিজিএমইএ মিরসরাই বঙ্গবন্ধু শিল্প নগরে বেপজার প্লট পেল বঙ্গ প্লাস্টিকসহ দেশি বিদেশি দশ প্রতিষ্ঠান ভারতীয় ভেরিয়েন্ট দেশে ব্যাপক হারে ছড়িয়ে পড়ার আশঙ্কা দেখা দিয়েছে পশ্চিম বাকলিয়া ওয়ার্ডে উন্নয়ন কাজ পরিদর্শনে কাউন্সিলর শহিদুল আলম
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০১:২৮ অপরাহ্ন

অপো ‘এফ১৯ প্রো’ ও ‘অপো ব্যান্ড’র উদ্বোধন বুধবার

পরম বাংলাদেশ / ৬৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৮ মার্চ, ২০২১

ঢাকা: সর্বাধুনিক প্রযুক্তি দ্বারা সজ্জিত স্মার্টফোন অপো ‘এফ১৯ প্রো’ বাংলাদেশের বাজারে নিয়ে এসেছে অপো। এর উদ্বোধন অনুষ্ঠানটি বুধবার ১০ মার্চ আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরায় অনুষ্ঠিত হবে, যা অপো ফেসবুক পেজ থেকে সন্ধ্যা সাতটা দশ মিনিট হতে সরাসরি সম্প্রচারিত হবে। একটি লাইট মিউজিক এলইডি শো দিয়ে প্রোগ্রামটি শুরু হবে। তরুণ প্রজন্মের আদর্শ ও দেশের নামকরা নৃত্য শিল্পী হৃদি শেখ এবং তার দল একটি চমৎকার ইন্টারেক্টিভ এলইডি ড্যান্স পরিবেশন করবেন।

নতুন অপো ‘এফ১৯ প্রো’ হ্যান্ডসেটটি এলইডিতে প্রদর্শিত হবে এবং অপো ব্র্যান্ড ও তার সব পণ্য দর্শকদের সামনে উপস্থাপন করা হবে। ‘এফ১৯ প্রো’র আইকনিক ব্র্যান্ড অ্যাম্বাসেডরস সিয়াম আহমেদ এবং সাফা কবিরসহ অপোর সব কর্মকর্তা এবং তাদের সহযোগীরা অনুষ্ঠানে উপস্থিত থাকবেন।

দর্শকদের আকর্ষণ আরো দৃঢ় করতে বাংলাদেশের বিখ্যাত সংগীত শিল্পী পরশি ও তার দল সংগীত পরিবেশন করবেন। অনুষ্ঠানে আরো থাকবে একটি চমকপ্রদ র‌্যাম্প শো, যেখানে ‘এফ১৯ প্রো’ এবং ‘আইওটি (অপো ব্যান্ড) এর দুর্দান্ত ও নজরকাড়া সব বৈশিষ্ট্যগুলি প্রদর্শন করা হবে। ফোনটি এতটাই স্টাইলিশ এবং ট্রেন্ডি যে, এটি প্রত্যেকের জীবনকে আইকনিক করে তুলবে তা এই ফ্যাশন শোটির মাধ্যমে মানুষকে জানানো হবে। শোটি পরিচালনা করবেন দেশের ডাইন্যামিক দুই উপস্থাপক লাবণ্য ও কাজী সাব্বির।

এছাড়াও সমসাময়িক সময়ের শীর্ষ স্থানীয় ইউটিউবার এবং ইনফ্লুয়েন্সাররাও অনুষ্ঠানে অংশ নিতে যাচ্ছেন। তারা নব প্রজন্মের প্রতিভাবান এবং রোল মডেল হওয়ায় এবং নতুন ‘এফ১৯ প্রো’ তরুণ-কেন্দ্রিক ও অত্যন্ত ট্রেন্ডি হওয়ায় এ সেলিব্রিটিদের অপো ‘এফ১৯ প্রো’ এর প্রতিনিধিত্ব করার জন্য বেছে নিয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে অপোর ব্যবস্থাপনা পরিচালক ড্যামন ইয়াং ‘এফ১৯ প্রো’ এর বাজারমূল্য, টেলিভিশন বিজ্ঞাপন এবং ‘এফ১৯ প্রো’র অন্য সব এক্সক্লুসিভ স্পেসিফিকেশন তুলে ধরবেন।

অপো ‘এফ১৯ প্রো’র ফার্স্ট সেল ১৮ মার্চ থেকে শুরু হবে। সব ‘এফ১৯ প্রো’ ‘হ্যান্ডসেট অপো আউটলেট, শপিং মল এবং অন্য শো রুমগুলোতে পাওয়া যাবে।

প্রেস বার্তা

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ