বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০২:৩৭ অপরাহ্ন

অপোর নতুন হ্যান্ডসেট ‘এফ১৯ প্রো’র ব্র্যান্ড এম্বাসেডর সিয়াম ও সাফা

পরম বাংলাদেশ
  • প্রকাশ : শনিবার, ৬ মার্চ, ২০২১
  • ১১৬ Time View

ঢাকা: স্মার্টফোন ব্র্যান্ড অপো বুধবার (৩ মার্চ) তাদের হিরো সিরিজের নতুন ‘এফ১৯ প্রো’ হ্যান্ডসেটের জন্যে ব্র্যান্ড এম্বাসেডরদের নাম উন্মোচন করেছেন।

তরুণ প্রজন্মের আধুনিক চিন্তাধারা ও জীবনযাত্রায় নতুন মাত্রা যোগ করতে অপো ‘এফ১৯ প্রো’ নিয়ে এসেছে হাই ব্যাটারি পাওয়ার যুক্ত ফোন, যেখানে তারা গেমিং, চার্জিং সুবিধা থেকে শুরু করে ভিন্নধারার ভিডিও ও ফটোগ্রাফির অভিজ্ঞতা পাবে। এছাড়া ‘এফ১৯ প্রো’তে থাকবে এআই কালার পোর্ট্রেট ভিডিওগ্রাফি ও ডুয়াল-ভিডিওর সুবিধা। এ ফোনে আরো পাওয়া যাবে আগের ফোনগুলোর তুলনায় অধিক পাওয়ারের ব্যাটারি এবং বহুগুণ বেশী স্পীড। অত্যাধুনিক ডিজাইন ও সর্বাধুনিক প্রযুক্তিসম্পন্ন এ ফোন গ্রাহকরা ফ্যান্টাসি পার্পল ও ক্রিস্টাল হোয়াইট এ দুইটি রঙে পাবেন, যা গ্রাহকদের ‘ফান উইথ এভরি শট’ অভিজ্ঞতা দান করবে।

এ ফোনের জন্যে অপো তার ‘ব্র্যান্ড এম্বাসেডর’ হিসেবে বাংলাদেশের টিভি ও চলচ্চিত্র অভিনেতা সিয়াম আহমেদ ও টিভি অভিনেত্রী সাফা কবিরকে নির্ধারণ করেছেন। তারা দুজনেই আধুনিক প্রজন্মের উৎকৃষ্ট উদাহারণ। ওনাদের দুইজনের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলোতে যথেষ্ট পরিমাণ ফলোয়ার থাকার কারণে তারা অপো ‘এফ১৯ প্রো’ দিয়ে ধারণকৃত নানা রকম ভিডিও, ছবি ও পোস্ট দ্বারা তরুণ প্রজন্মকে অনুপ্রাণিত করতে পারবেন।

সিয়াম আহমেদ ‘এফ১৯ প্রো’র জন্য একজন পারফেক্ট প্রতিনিধি হিসেবে কাজ করবেন। তার অনন্য স্টাইল এবং মনোভাবের কারণে সময়ের সাথে সাথে তিনি একটি বিশাল ফ্যানবেস অর্জন করেছেন। তিনি অপো ‘এফ১৯ প্রো’র সব স্পেসিফিকেশন সারা বছর ধরে তার সামাজিক মিডিয়া প্ল্যাটফর্মগুলোতে উপস্থাপন করবেন। আধুনিকতার প্রতীক সাফা কবির সেই শিল্পীদের মধ্যে অন্যতম, যিনি তার স্টাইল এবং অপরূপ ভঙ্গিমার জন্য মিলিয়নেরও বেশি লোকের কাছে আইডল। তার উপস্থাপনার সহজ ছন্দবদ্ধ পদ্ধতিটি প্রশংসনীয়। অতএব, অপো তাদের ফোনের প্রতিনিধিত্ব করতে সাফাকে বেছে নিয়েছেন। তিনি তার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলির মাধ্যমে কীভাবে বাজারের অন্যান্য ফোনগুলির থেকে অপো ‘এফ১৯ প্রো’ আলাদা তা দেখাবেন এবং মানুষকে ডিভাইসের সব স্পেসিফিকেশনের ব্যপারে সহজ ও অনন্য উপায়ে অবহিত করবেন।

অপো ‘এফ১৯ প্রো’ রিয়ার এবং সামনের ক্যামেরাটিকে সর্বাধুনিক প্রযুক্তি দিয়ে আপগ্রেড করেছে। এ স্মার্টফোনটি ভিডিওগ্রাফি প্রেমীদের আশেপাশের সৌন্দর্যকে আরো সুন্দর রঙে রাঙ্গানিত করার সুযোগ দেবে। এ ফোনে গ্রাহকরা এআই কালার পোর্ট্রেট ভিডিও ধারণের সুবিধাও পাবেন। নতুন প্রযুক্তির ব্যাকগ্রাউন্ড ব্লারিং ইফেক্ট এর মাধ্যমে অপ্রত্যাশিত ব্যাকগ্রাউন্ডও সরিয়ে ফেলা সম্ভব।

অপো ‘এফ১৯ প্রো’র ওজন কেবল ১৭২ গ্রাম হওয়ায় এটি পকেট কিংবা ভ্যানিটি ব্যাগ কোন কিছুতেই ভারী মনে হবে না। এছাড়াও অপো ‘এফ১৯ প্রো’র নিজস্ব অপারেটিং সিস্টেম রয়েছে। ফোনে ব্যক্তিগত তথ্যের সুরক্ষা নিশ্চিত করার জন্য এটির একটি বৃহৎ অভ্যন্তরীণ স্টোরেজ এবং মেমরি রয়েছে।

নিউজ রিলিজ

Share This Post

আরও পড়ুন