মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৬:১৭ পূর্বাহ্ন

অপোর নতুন ‘ফেস-টু-ফেস’ সেবায় ফোন মেরামত হবে চোখের সামনে

পরম বাংলাদেশ ডেস্ক
  • প্রকাশ : বুধবার, ১৮ আগস্ট, ২০২১
  • ৩৬ Time View

ঢাকা: ফোন সার্ভিসিং করানো নিয়ে কমবেশি সব গ্রাহকের উৎকণ্ঠা থাকে। অনেক সময় স্মার্টফোনের যন্ত্রাংশ বা পার্টস নিয়ে অনেক গুঞ্জন শোনা যায়। আবার অনেক গ্রাহক সেবা পেলেও সবকিছু ঠিকঠাকভাবে সম্পন্ন করা হয়েছে কিনা সেটা নিয়ে দ্বিধাদ্বন্দ্বে ভোগেন। গ্রাহকদের এসব দুশ্চিন্তা দূর করতে অপো দেশে প্রথম বারের মত চালু করেছে ‘ফেস-টু-ফেস’ বা মুখোমুখি সেবা প্রক্রিয়া।

সম্প্রতি সারা দেশে এ সেবা চালু করেছে স্মার্টফোন ব্র্যান্ডটি। ধীরে ধীরে এ সেবা আরো বিস্তৃত করার পরিকল্পনা রয়েছে তাদের। উন্নত সেবাদানের মাধ্যমে গ্রাহকদের আস্থা অর্জন করার উদ্দেশ্যে ‘ফেস-টু-ফেস’ সেবা চালু করেছে অপো।

অপো জানায়, দেশে তারাই প্রথম ব্র্যান্ড যারা গ্রাহকদের সরাসরি সেবাদাতার মুখোমুখি বসার সুযোগ করে দিয়েছে। যার ফলে গ্রাহকরা সামনে বসে স্মার্টফোন মেরামতের পুরো প্রক্রিয়া পর্যবেক্ষণ করতে পারবেন। দেখতে পারবেন তার পার্টস ঠিকভাবে বসানো, আসল পার্টসের ব্যবহার বা সবকিছু ঠিকমত কাজ করছে কিনা। আর এ পুরো প্রক্রিয়া সম্পন্ন হতে সময় লাগবে মাত্র এক ঘণ্টা। ভবিষ্যতে সেবাদানের জন্য প্রাসঙ্গিক তথ্যও ডাটাবেজে সংরক্ষণ করে রাখা হবে।

তাছাড়া, করোনা মহামারির মধ্যে গ্রাহকদের সর্বোচ্চ সুরক্ষা দিতে সব সার্ভিস সেন্টারে মাস্ক পরিধান করা, শরীরের তাপমাত্রা পরিমাপ, স্যানিটাইজ করাসহ প্রয়োজনীয় সবকিছুই সম্পন্ন করা হয়। অপোর পক্ষ থেকে পুরো সার্ভিস সেন্টার ঘন ঘন জীবাণুমুক্তকরণ করা হয়। তাই গ্রাহকদের সেবাকেন্দ্রে প্রবেশ নিয়ে কোন দুশ্চিন্তা করতে হবে না। আর প্রতি মাসের নির্দিষ্ট সময়ে অপোর ‘ট্রাস্টওয়ার্দি’ ক্যাম্পেইন চলাকালীন ফ্রি সার্ভিসিং ও মোবাইল পার্টস ক্রয়ে ১০-৩০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যায়।

অপো ফোন সম্পর্কিত যে কোন সেবার জন্য নির্ধারিত ‘ফেস-টু-ফেস’ সার্ভিস সেন্টারে যোগাযোগ করুন।

প্রেস বার্তা

Share This Post

আরও পড়ুন