বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৩:১৮ অপরাহ্ন

অপোর চোখ ধাঁধানো নতুন ফোন এফ১৯ প্রো ও অপো ব্যান্ড স্টাইলের বিক্রি শুরু

পরম বাংলাদেশ
  • প্রকাশ : শুক্রবার, ১৯ মার্চ, ২০২১
  • ৯৬ Time View

ঢাকা: গ্রাহকদের অপেক্ষার প্রহর শেষ করতে বৃহস্পতিবার (১৮ মার্চ) থেকে আনুষ্ঠানিকভাবে এফ ১৯ প্রো ও অপো ব্যান্ড স্টাইল বাজারে পাওয়া যাচ্ছে। এর আগে গত ১০ মার্চ আনুষ্ঠানিকভাবে অপোর এফ সিরিজের নতুন ফোন অপো এফ১৯ প্রো’র উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

বিক্রির প্রথম দিনে যমুনা ফিউচার পার্কের লেভেল চারে দর্পণ টেলিকমে দেশের নামকরা ক্রিকেটার এনামুল হক বিজয় উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে লটারির মাধ্যমে গ্রাহকদের মধ্য হতে একজন ভাগ্যবান বিজয়ীর নাম ঘোষণা করা হয়। প্রতিটি বিক্রয় কেন্দ্রের প্রথম বিজয়ীর জন্যে একটি এলইডি স্মার্ট টিভি, দ্বিতীয় বিজয়ীর জন্যে একটি মাইক্রোওয়েভ ওভেন ও তৃতীয় বিজয়ীর জন্যে দুই পিস কফি মেশিন নির্ধারন করা হয়। এছাড়া প্রতিযোগিতায় অংশগ্রহণকারী ১০০ জন প্রতিযোগীর জন্যে থাকছে অপোর তরফ থেকে ১০০টি কমপ্লিমেন্টারি গিফট বক্স।

তরুণ প্রজন্মের আধুনিক চিন্তাধারা ও জীবনযাত্রায় নতুন এক মাত্রা যোগ করতে অপো ‘এফ১৯ প্রো’ নিয়ে এসেছে হাই ব্যাটারি পাওয়ার যুক্ত ফোন; যেখানে তারা গেমিং, চার্জিং সুবিধা থেকে শুরু করে ভিন্নধারার ভিডিও এবং ফটোগ্রাফির অভিজ্ঞতা পাবে। এছাড়া ‘এফ১৯ প্রো’তে থাকবে ডুয়াল-ভিউ ভিডিও, এআই কালার পোর্ট্রেট ভিডিও, মনোক্রোম ভিডিও ও ডাইন্যামিক বোকেহ এর সুবিধা; যা গ্রাহকদের ‘ফান উইথ এভরি শট’ অভিজ্ঞতা দান করবে। এ ফোনে আরো পাওয়া যাবে আগের ফোনগুলোর তুলনায় অধিক পাওয়ারের ব্যাটারি এবং বহুগুণ বেশী স্পীড। থাকছে ভুক ফ্ল্যাশ চার্জিং ৪.০। ভুক ফ্ল্যাশ চার্জিংয়ের মাধ্যমে পাঁচ মিনিট চার্জ করে তিন ঘণ্টা ২০ মিনিট ধরে কথা বলা যাবে।

অত্যাধুনিক ডিজাইন ও সর্বাধুনিক প্রযুক্তিসম্পন্ন এ ফোন গ্রাহকরা ফ্যান্টাসটিক পার্পল ও ফ্লুইড ব্ল্যাক এ দুটি রঙে পেয়ে যাবে। এ ফোনে পাওয়া যাবে ৪৮ মেগাপিক্সেলের ব্যাক ও ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। এছাড়া থাকবে ছয় দশমিক ৪৩ ইঞ্চর এমোলেড ডিসপ্লে; যার মাধ্যমে গ্রাহকেরা ফোনের ডিসপ্লেকে দেখতে পারবেন নতুন আঙ্গিকে।

অপো বর্তমানে পাবজি এবং লাইকির সাথে দুটি ক্যাম্পেইন চালাচ্ছে। উভয় ক্যাম্পেইনে অংশ নিয়ে অত্যাধুনিক এফ১৯ প্রো এবং অপো ব্যান্ড স্টাইল জেতার সুযোগ রয়েছে। যে কোন পুরানো অপো এফ সিরিজের ফোন এক্সচেঞ্জ করে দুই হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়া যাবে।

নিউজ রিলিজ

Share This Post

আরও পড়ুন